Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘বিয়ের ৪ বছর পর নিজের যৌনতায় পরিবর্তন অনুভব করলেন মহিলা’, স্বামী জানতে পেরে যা করলেন

বিয়ের চার বছর পর স্ত্রী জানতে পারেন তিনি সমকামী। এরপর তিনি বাড়ি, সংসার, চাকরি এমনকি স্বামীকে ছেড়ে বিশ্বভ্রমণে চলে যান। তার স্বামীও এই সিদ্ধান্তে স্ত্রীকে সমর্থন করেন। স্ত্রী এই বিষয়ে বলে- ‘এখন পৃথিবী ঘুরে স্বপ্নের জীবন যাপন করছি।’

নিজের ৩৫ বছর বয়সে এসে, একজন মহিলা নিজের সম্পর্কে এমন একটি সত্য উপলব্ধি করেন, যা তার জীবনকে বদলে দিয়েছে। আসলে বিয়ের চার বছর পর ওই মহিলা জানতে পারেন তিনি সমকামী। বিষয়টি জানার পর তিনি তার বাড়ি, সংসার, চাকরি এমনকি স্বামীকে ছেড়ে বিশ্বভ্রমণে চলে যান। তার এই সিদ্ধান্তে তার স্বামীও তাকে সমর্থন করেন।

‘মেট্রো ইউকে’-এর রিপোর্ট অনুযায়ী, ওই মহিলার নাম লরেন বার্গেস এবং তিনি আমেরিকার বাসিন্দা। লরেন এখন ৩৭ বছর বয়সী। সমকামিতার কথা জানার পর তিনি গত দুই বছর ধরে সারা বিশ্বে ঘুরে বেড়াচ্ছেন। সে তার জীবনকে তার নিজের মতো করে উপভোগ করছে।

২০২২ সালের জুনে, লরেন তার স্বামী ম্যাটকে ছেড়ে বিশ্ব ভ্রমণে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। লরেনের মতে, তিনি তার চাকরি ছেড়েছেন, তার স্বামীকে ছেড়েছেন, এর দুটি কারণ। প্রথম পৃথিবী ভ্রমণ, এবং দ্বিতীয় নিজের যৌনতা অন্বেষণ। এর জন্য তিনি বাড়ি ছেড়েছেন।

আমেরিকার সমস্ত শহরের পাশাপাশি লরেন লন্ডন, প্যারিস সহ ইউরোপের অনেক শহর পরিদর্শন করেছেন এবং তার যাত্রা অব্যাহত রয়েছে। লরেন বলেছেন- ‘এখন আমি বিশ্ব ভ্রমণের সময় আমার স্বপ্নের জীবন যাপন করছি।’

লরেন বার্গেস বলেছেন যে কয়েক বছর আগে তিনি তার শরীরে অস্বাভাবিক পরিবর্তন অনুভব করতে শুরু করেছিলেন। সে মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে শুরু করে। অনেক ডাক্তার দেখিয়েছি কিন্তু কিছু জানা যায়নি। অবশেষে, মেডিকেল চেকআপের পরে, তিনি জানতে পারেন যে তিনি সমকামী। লরেন তার এই সত্যটি জেনে খুব অসন্তুষ্ট হয়েছিল।

কিন্তু তারপর এই সত্য নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন এবং এখন 37 বছর বয়সে তিনি আগের চেয়ে বেশি খুশি। লরেন বলেছেন যে তার স্বামীকে ছেড়ে যাওয়া বেদনাদায়ক ছিল, তবে বাস্তবতা জানার পরে তাকে জীবনে এগিয়ে যেতে হয়েছিল।

তিনি বলেন, আমি এখনও আমার স্বামীকে খুব ভালোবাসি। ‘দুনিয়া কে জার্নি’-তে লরেনের সঙ্গে একটি মিনি কার এবং একটি কুকুরও রয়েছে।

Related posts

আর চাকরিতে আসার দরকার নেই… বসের কথা শুনে ভয়ঙ্কর কান্ড ঘটালেন মহিলা কর্মচারী!

News Desk

ভারতে কোভিড সংক্রমন লাগামছাড়া! দ্রুত ভারত ছাড়ার নির্দেশ মার্কিন নাগরিকদের

News Desk

দলিত যুবককে বিয়ে! অর্ধনগ্ন করে নদীর জলে স্নান করিয়ে মেয়েকে শুদ্ধ করলো মেয়ের বাবা

News Desk