Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

করণের শো-তে যৌন জীবনের গোপন কথা জানাতে চলেছে ক্যাটরিনা কাইফ? সত্যিটা কি?

ক্যাটরিনা কাইফও করণ জোহরের সবচেয়ে বিনোদনমূলক চ্যাট শো কফি উইথ করণের এই সিজনে প্রবেশ করতে চলেছেন। এই শোতে ক্যাটরিনাকে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে। এখন ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্যাটরিনার এপিসোডের জন্য। করণ জোহরের শোতে ক্যাটরিনাকে তার জীবনের অনেক গোপনীয়তা প্রকাশ করতে দেখা যেতে পারে বলে খবর রয়েছে।

যৌন জীবন নিয়ে কথা বলবেন ক্যাটরিনা!

সূত্র বলিউড লাইফকে জানিয়েছে – ক্যাটরিনা কাইফ করণ জোহরের চ্যাট শোতে ভিকি কৌশলের সাথে তার প্রেমের জীবন সম্পর্কে কথা বলবেন। ক্যাটরিনা জানাবেন কীভাবে তার এবং ভিকির দেখা হয়েছিল এবং তারপরে কীভাবে তারা দুজন একে অপরের প্রেমে পড়েছিল এবং অবশেষে বিষয়টি বিয়ে পর্যন্ত পৌঁছেছিল। করণের শোতে ক্যাটরিনা তার স্বপ্নীল প্রস্তাব নিয়েও কথা বলবেন।

গোপন এই সূত্রটি আরও জানিয়েছে- শোতে করণ জোহরকেও ক্যাটরিনার সাথে তার যৌন জীবন নিয়ে কথা বলতে দেখা যাবে। নিজের ও ভিকির যৌনজীবনের কথাও খোলাখুলি জানাবেন ক্যাটরিনা। এছাড়াও করণ জোহরের শোতে ক্যাটরিনাকে তার গর্ভাবস্থার খবর সম্পর্কে সত্য বলতে দেখা যাবে।

ক্যাটরিনাকে চমকে দেবেন ভিকি

সূত্রটি আরও বলেছে – ক্যাটরিনা কাইফের এপিসোডে ভিকি কৌশলের একটি রেকর্ড করা ভিডিও দেখানো হবে যা তার প্রিয়তমা স্ত্রী ক্যাটরিনার প্রশংসা করছে এবং অভিনেত্রীর সাথে তার প্রেমের জীবন সম্পর্কে কথা বলছে। এই প্রথমবারের মতো ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল বিয়ের পর তাদের প্রেমের জীবন নিয়ে কথা বলবেন। দুজনের ফ্যানেরাই এই শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

ক্যাটরিনা কাইফ একজন ব্রিটিশ-ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী এবং মডেল। তিনি বলিউড সিনেমায় তার বিশেষ কিছু অভিনয়ের জন্য পরিচিত। তেলেগু ও মালায়লাম ছবিতেও অভিনয় করেছেন ক্যাটরিনা। তাকে ভারতের সবচেয়ে আকর্ষণীয় সেলিব্রিটিদের মধ্যে একজন বলে মনে করা হয়। চলতি বছরেই তিনি বলিউডের আরেক অভিনেতা ভিকি কৌশল কে বিয়ে করেছে।

Related posts

লাল বর্ণের চুনি কাদের ধারণ করা উচিত? আসল চুনী পাথর চিনবেন কি উপায়ে

News Desk

চাঞ্চল্যকর! নিজ নিজ প্রেমিকের সাথে পালাতে বাড়ির সবাইকে বিষ খাওয়ালো মা ও মেয়ে

News Desk

প্রকোপ বাড়ছে জিকা ভাইরাসের, জেনে নিন এই ভাইরাসের উপসর্গ, চিকিৎসাই বা কি? রইল হদিশ

News Desk