Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

সবসময় পকেটে কন্ডোম নিয়েই নাকি ঘোরেন রণবীর! কি কারণে জানালেন নিজেই

জীবনে কখন যৌনতা আসে তা কেউ বলতে পারেনা বিশেষ করে প্রথমবার আসা যৌনতা সম্পর্কে কেউ কখনো কিছু সঠিকভাবে বলতে পারবেনা। আর যদি হঠাৎ করে চলে আসে তখন কি করবেন? আবার জীবনের প্রথম যৌন অভিজ্ঞতা স্বেচ্ছায় করা যৌনতা নাও হতে পারে, এমনটাও হতে পারে যে সেটা জোরপূর্বক করা। অনেক সময় অসম প্রেম বা অসম যৌনতার কারণে জীবনে হঠাৎ করেই যৌনতা চলে আসে আর এই যৌনতা সবার ক্ষেত্রে সুখকর হবে এমনটাও নয়। এই যেমন উদাহরণ হিসেবে রনবীর সিংহ কেই ধরে নিন, মাত্র ১২ বছর বয়সেই কুমারত্ব হারান তিনি। বলিউডের সাম্রাজ্য তার বিস্তর এগিয়ে গিয়েছে কিন্তু আজও সেই সময়কার অভিজ্ঞতা একেবারেই ভুলতে পারেননি তিনি।

মুম্বই এর এক সংবাদমাধ্যমকে দেওয়া একসময়কার সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন , প্রথম যৌনমিলনের অভিজ্ঞতা তাঁর হয়েছিল মাত্র ১২ বছর বয়সে। বছর ২৬ এ পৌঁছেই তিনি বুঝে গিয়েছিলেন যে তিনি নিজেই যৌনতাসর্বস্ব মানুষ। যদিও তা তিনি মেনে নিয়েই জীবনে এগিয়ে গিয়েছেন।

শুধু তাই নয় কখন যৌনতা এসে যাবে এই চিন্তা করে সব সময় নিজের পকেটে একটি কন্ডোম রেখে দেন তিনি। নিজেও সে কথা তিনি জানিয়েছেন তার মতে তাঁকে যদি জন্মদিনের উপহার দিয়ে খুশি করতে চান তবে তা হবে উদ্দাম যৌনতা।

তবে এটাও সত্যি যে, যৌবনে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন অভিনেতা। এক প্রযোজক তাঁকে প্যান্ট নামিয়ে আড়ালে ডেকে বলেছিলেন, ‘‘এটা দেখো, ধরো।’’ বর্তমানে দীপিকা পাড়ুকোনের স্বামী জীবনের সেই অন্ধকার দিকগুলো সামনে আনতে দ্বিধা করেননি। শোনা যায়,এখন দু’জনেই সুখী সংসারী। রণবীরের এমন ‘গোলমেলে’ যৌন অভিজ্ঞতা কি তাঁকে বদলে দিয়েছে মানুষ হিসেবে? যদিও এখনও সে প্রশ্নের উত্তর অধরা।

Related posts

মারা যাওয়ার ১০ মাস পরে মায়ের কবর খুঁড়ে পচাগলা মৃতদেহ নিয়ে বাড়ি এল ছেলে! ত্রস্ত এলাকাবাসী

News Desk

এক হাজার টাকা দিলে বডি ম্যাসেজ আর এক হাজারেই যৌনতা! পর্দাফাঁস করলো পুলিশ

News Desk

ওড়িশায় আছড়ে পড়লো ইয়াস, দীঘায় শুরু জলোচ্ছাস

News Desk