Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

নাড়াচাড়া করছিল বস্তা, মুখ খুলতেই ভিতর থেকে উঁকি মারলেন বৃদ্ধা! জিটি রোডে শোরগোল

এক বস্তা পড়ে রয়েছে জিটি রোডের ধারে। সেই বস্তা ঘিরেই উত্তেজনার সৃষ্টি হয়েছে। স্থানীয় বাসিন্দারা ওই বস্তা বন্দি জিনিস ঘিরে জমায়েত তৈরী করে। অনেকে ভেবেছিলেন যে কেউ কিছু ফেলে দিয়ে গেছে হয়তো। সন্দেহ হচ্ছিল যে কোনও লাশ হয়তো ফেলে গেছে এখানে। সাথে সাথেই কৌতূহল বাড়লো ভিড়ের। একজন বস্তায় টান মারতেই বেরিয়ে এলেন এক সাদা চুলের বৃদ্ধা।

শনিবার রাত ন’টা নাগাদ এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় চুঁচুড়ার প্রিয়নগর এলাকায় জিটি রোডের ধারে। আসলে কি ঘটেছে জিটি রোডে?‌ স্থানীয় দের মতে , রাত ন’টা নাগাদ শনিবার চুঁচুড়ার প্রিয়নগর এলাকায় জিটি রোডের ধারে এই ঘটনা ঘটেছে। বস্তা থেকে ওই বৃদ্ধাকে বের করতে চাইলেও পা ঢুকিয়ে বসে থাকেন তিনি। চুঁচুড়া থানার মহিলা পুলিশকর্মী রাখি ঘোষের ছেলে প্রদীপ্ত ঘোষ তখন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি সাথে সাথেই তাঁর মাকে সম্পূর্ণ ঘটনাটি ফোন করে জানিয়ে দেন এবং ওই বৃদ্ধাকে একটি কেক কিনে দেন। যদিও একদমই স্বাভাবিক ছিলেন ওই বৃদ্ধা। ঘটনাটি থানার পুলিশ কর্তাদের জানান ছেলের ফোন পেয়ে এবং দ্রুত সেখানে পৌঁছন পুলিশের গাড়ি নিয়ে। মহিলা পুলিশ কর্মী একজন অফিসার নিয়ে ঘটনাস্থলে আসেন।

ওই ঘটনাস্থলে পৌঁছে দেখেন ওই এলাকায় প্রচুর ভিড় জমে গিয়েছে। তখনও বস্তার মধ্যে পা ঢুকিয়ে ওই বৃদ্ধা বসে আছেন। হিন্দিভাষী ওই বৃদ্ধা জিজ্ঞাসাবাদের সময় জানান, তাঁর বাড়ি অশোকনগরে। তার ভালো নাম অন্নু কুমারী। তাকে ট্রেনেই নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি। কিন্তু কিভাবে তিনি এখানে আসেন তা জানা যায়নি। কথাবার্তাও ঠিক মতো তিনি বলতে পারেন না।

পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে গিয়েছে ইমামবাড়া হাসপাতালে। এরপর তাঁর বাড়ির খোঁজ শুরু করেছে পুলিশ।

Related posts

স্বামীর সাথে ঘুমিয়েছিল স্ত্রী! রাতে উঠে ঘটালো এমন কাজ, ভয়ে অবস্থা খারাপ স্বামীর!

News Desk

প্রি-ওয়েডিং শ্যুট করে, বিয়ের ঠিক একদিন আগে বিয়ে ভাঙলেন ইঞ্জিনিয়ার পাত্র! কারণ কি?

News Desk

কিছুতেই সস্তি মিলছে না দেশের করোনা গ্রাফে, ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবারও মাথা চাড়া দিয়ে উঠল সংক্রমন

News Desk