Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সাত পাকে ঘোরার আগে বরকে দিয়ে চুক্তিপত্রে সই করাল কনে! শর্তাবলী শুনলে অবাক হয়ে যাবেন

প্রায়শই বিয়ে সংক্রান্ত একাধিক ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় সামনে আসে। এর মধ্যে কিছু ভিডিও খুব রোমান্টিক, আবার কিছু ভিডিও বেশ মজার। একই সাথে, এমন কিছু ভিডিওও এই সব বিয়ে সংক্রান্ত ভিডিওর মধ্যে দেখা যায়, যা দেখে সকলে অবাক হবেন। এই প্রতিবেদনে আমরা আপনাদের এমনই একটি মজার ভিডিওর ব্যাপারে জানাবো। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে এক কনেকে দেখা যায় তার বরের সাথে সাত পাকে ঘোরার আগে চুক্তিবদ্ধ হতে। কনে এর জন্য একটি চুক্তি পত্র বানিয়ে ফেলেছেন। কনে ভিডিওতে জানান এই চুক্তিতে উল্লেখিত যা শর্ত রয়েছে, তার সবটাই বর কে বিয়ের পর মেনে চলতে হয়।

কথিত আছে যে স্বামী স্ত্রীর জুটি উপর থেকে তৈরী হয়ে আসে, যাদের পৃথিবীর বুকে মিলিয়ে দেওয়ার জন্যই বিয়ে দেওয়া হয়। কথিত আছে, বিয়ের পর দুজন মানুষ সাত জন্মের জন্য একে অপরের হয়ে যায়। যদিও এখনকার যুগ ভিন্ন। আগেকার যুগে বিয়ের আগে পাত্রীর মুখ দেখাও ভাগ্যে ছিল না, কিন্তু এখন যুগটা একটু এগিয়েছে। এখন নববধূও স্টাইল সহ বিয়ের পোশাকে নাচতে নাচতে নিজের বিয়ের মণ্ডপে প্রবেশ করে এবং খোলাখুলিভাবে তার পছন্দ-অপছন্দের কথা জানায়।

ভাইরাল হওয়া এই ভিডিওতে কনের হাতে একটি খাম রয়েছে, যার উপরে লেখা রয়েছে গোপনীয়। ভিডিওটিতে এরপর এই খাম খোলার সময় কনেকে স্ট্যাম্প পেপারে করা চুক্তিপত্র দেখাতে দেখা যায়। স্ট্যাম্প পেপারের উপড় লেখা আছে ‘করণ ও হারশুর’ বিয়ের চুক্তি। এই চুক্তিতে কিছু শর্ত লেখা আছে, যা কনে পড়ে শোনায় এবং ব্যাখ্যা করে। ভিডিওতে কনে বলছে, এই চুক্তির পরই বিয়ে হবে। কনে বলল, বিয়ের আগে বরকে এই কাগজে সই করতে হবে, তবেই সাত পাকে ঘুরবে সে। ভিডিওতে, কনেকে চুক্তিতে অন্তর্ভুক্ত শর্তাবলী পড়তে এবং লোকেদের কাছে তার বর্ণনা করতে দেখা যায়।

কী কী শর্ত:

• প্রতি রাতে বরকে তার স্ত্রীর সাথে কারাওকে গান গাইতে হবে।

• কখনই ওয়েব সিরিজের স্পয়লার দেবেন না।

• দিনে অন্তত তিনবার বলতে হবে আমি তোমাকে ভালোবাসি।

• কনেকে ছাড়া বোনলেস চিকেন খাবেন না।

• কোন কিছুর বিষয়ে শপথ করার পরে, তাকে কেবল সত্য কথা বলতে হবে এবং মৃত্যু পর্যন্ত তাকে ভালবাসতে হবে।

ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লেখা হয়েছে, ‘চুক্তিভিত্তিক বিয়ের কথা শুনেছেন?’ এই ভিডিওটি এখন পর্যন্ত অনেকেই দেখেছেন, যার উপর মানুষ উৎসাহের সাথে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।

আপনিও এই লিংকে ক্লিক করে ভিডিওটি দেখে নিতে পারেন: https://www.instagram.com/reel/CaMwy3UOCU2/?utm_medium=copy_link

Related posts

শুধু লেবু নয়, কাজে আসে লেবুর খোসাও। কী কী কাজে লাগতে পারে, জেনে নিন

News Desk

বিয়ের ঠিক আগের মুহূর্তে বিয়েবাড়িতে ভয়ঙ্কর ঘটনা! হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে কনে

News Desk

বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে ঘরে এনে যুবকের কুকর্ম! ঠাকুমা ঢুকে পড়তেই যা দেখলো

News Desk