Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

মঞ্চে গান করতে করতেই অসুস্থ বোধ! কলকাতায় অনুষ্ঠান চলাকালীন প্রয়াত গায়ক কেকে

চলে গেলেন বলিউডের বিখ্যাত হিন্দি গায়ক কে কে (KK Pass Away)। কলকাতায় একটি লাইভ কনসার্ট চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। হৃদরোগে আক্রান্ত হলে তাকে কলকাতা মেডিকেল রিসার্চ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

সেখানে রাত সাড়ে ১০টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।কলকাতার নজরুল মঞ্চে তিনি লাইভ পারফরমেন্স করছিলেন তার একটু আগেই। অনুষ্ঠান চলাকালীনই শারীরিক অসুস্থ বোধ করতে থাকেন। এর পর তিনি হোটেলে ফিরে আসেন যেখানে তার হার্ট অ্যাটাক হয়।

প্রাপ্ত প্রাথমিক তথ্য অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে গায়ক কেকে -এর। তবে এখনই কিছু বলা থেকে বিরত রয়েছেন চিকিৎসকরা। তাদের মতে, ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। বলা হচ্ছে দুদিনের কনসার্টে কে কে কলকাতায় এসেছিলেন। সোমবার তিনি একটি কনসার্টও করেছিলেন। বিবেকানন্দ কলেজে তিনি সেই অনুষ্ঠান করেছিলেন। কিন্তু কনসার্টের দ্বিতীয় দিনেই তার স্বাস্থ্যের অবনতি ঘটে এবং কিছু বোঝার আগেই তিনি সবাইকে ছেড়ে চিরতরে চলে যান।

গতকাল পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যার পর সঙ্গীত জগতের মানুষের জন্য এটি একটি বড় ধাক্কা। কে কে এর আসল নাম ছিল কৃষ্ণ কুমার কুন্নাথ। ‘হাম দিল দিল দে চুকে সনম’ ছবির ‘আইসা কেয়া গুনাহ কিয়া’ গানের মাধ্যমে তিনি বিখ্যাত হয়েছিলেন। কেকে-এর গানের মধ্যে যেগুলি তাঁর ভক্তদের কাছে খুব প্রিয় ছিল, তার মধ্যে ‘ইয়ারন’ খুব আলোচিত হয়েছিল। একইসঙ্গে বাচনা-ই-হাসিন ছবির ‘খুদা জানে’, কাইটস ছবির ‘জিন্দেগি দো পাল কি’, ‘জান্নাত’ ছবির ‘জারা সা’, গ্যাংস্টার ছবির ‘তু হি মেরি শাব হ্যায়’। শাহরুখ খান ছবির ওম শান্তি ওম। ‘আঁখোঁ মে তেরি আজব সি’, বজরঙ্গি ভাইজানের ‘তু জো মিলা’, ইকবাল ছবির ‘আশায়েইন’ এবং আজব প্রেম কি গজব কাহানি ছবির ‘ম্যায় তেরা ধড়কান তেরি’ ইত্যাদি গান তার হিট লিস্টের মধ্যে রয়েছে।

একই সঙ্গে কেকে-র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তার গানের মাধ্যমে প্রত্যেকের আবেগ প্রকাশ পেয়েছে। তার গানের জন্য তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। তার পরিবারের প্রতি সমবেদনা দৈনিক সংবাদের পক্ষ থেকে।

Related posts

সদ্যোজাত কন্যাকে ডাস্টবিনে ছুড়ে ফেলতে সাফাইকর্মীকে ঘুষ! অভিযুক্ত একরত্তির বাবা মা

News Desk

নেটফ্লিক্সের সিনেমায় প্রদর্শিত হয়েছে আসল ফোন সেক্স হটলাইন নম্বর! চাঞ্চল্য দর্শকদের মধ্যে

News Desk

মালদা জেলার মিনি দীঘা! জানেন উত্তর বঙ্গের এই সমুদ্র সৈকতের ব্যাপারে?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x