Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রেমিকাকে ভয় দেখাতে জন্য আত্মহত্যার ভান! আচমকাই গলায় এঁটে যায় ফাঁস… তারপর!

প্রেমের সম্পর্কে ঝগড়াঝাঁটি কোন না যুগলের মধ্যে হয়। এমনটাই কিছু এই প্রেমিক প্রেমিকার মধ্যেও হয়েছিল। প্রেমিক যুবক ঝগড়াঝাঁটি চলাকালীন ভাবলো বান্ধবীকে ভয় দেখাবে। কিন্তু তার এই সিদ্ধান্ত যে তার জীবনের যবনিকা টানবে সেটা হয়তো সে স্বপ্নেও কল্পনা করেনি। কিন্তু ঠিক এমনটাই হয়েছে।

বান্ধবীকে ভয় দেখানোর জন্য, যুবক গিয়েছিল আত্মহত্যার ভান করতে। এবং সে সময় একটি দুর্ভাগ্যজনক ঘটনায় সে মারা যায়। এই ঘটনাটি প্রবল চাঞ্চল্যের সৃষ্টি করেছে। জানা গিয়েছে নিহতের নাম রাজা (বয়স ৪২ বছর)। মৃত রাজা তামিলনাড়ুর ভেলোর জেলার বাসিন্দা এবং গায়ক হিসেবে কাজ করতেন। তিনি একটি মিউজিক ব্যান্ডের অংশ ছিলেন এবং একই ব্যান্ডে কাজ করা এক তরুণীর সঙ্গে তার ‘বিবাহ-বহির্ভূত সম্পর্ক’ ছিল।

ঘটে যাওয়া এই ঘটনা সম্পর্কিত একটি মর্মান্তিক ভিডিওতে মৃত রাজাকে ওই তরুণীর সঙ্গে তর্ক করতে দেখা যায়। তর্কের পর বান্ধবীকে ভয় দেখানোর জন্য সে বলে যে সে নিজের জীবন দিয়ে দেবে। আত্মহত্যা করে নেবে। এই সব হুমকি দিয়ে সে বাড়ির অন্য ঘরে চলে যায়। সে তার ফোন সেখানে রাখে এবং ফাঁস দিয়ে ঝুলে পড়ে।

এটি দেখে ঘরে প্রবেশকারী তার পরিবারের একটি মেয়ে হতবাক হয়ে যায়। ঘটনার প্রাথমিক হতভম্বভাব কাটিয়ে উঠে সে মৃত রাজার গলায় জড়ানো কাপড়টি খুলে দেওয়ার চেষ্টা করে। কিন্তু কিছুতেই কিছু হয়নি।এই সময় একটি ফাঁস তার গলায় এঁটে বসে যায়। দুর্ভাগ্যবশত রাজা ফাঁসিতে মারা যান।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তারা রাজার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভেলোর সরকারি হাসপাতালে পাঠায়। পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। এই মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা বা কোনো প্ররোচনা কাজ করেছে কিনা সব দিক তদন্ত করে দেখা হচ্ছে। জানা গিয়েছে মৃত রাজা স্ত্রী ও ৩ সন্তান রেখে গেছেন।

Related posts

ভয়ঙ্কর! স্ত্রীর মৃতদেহ মাটিতে পুঁতে উপরে লেবু আর পেঁয়াজ গাছের চারা লাগিয়ে দিল স্বামী

News Desk

চোখের জল থেকে করোনা সংক্রমণ , চাঞ্চল্যকর মন্তব্য গবেষকদের

News Desk

ফেসবুকে আলাপ, বিয়ের কথা! যুবকের কথায় হোটেলে দেখা করতে গিয়ে ভয়াবহ বিপদে তরুণী

News Desk