Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

একসঙ্গে জন্মেছিলেন তারা! সেই যমজ বোন একই দিনে মা হলেন! নেহাতই কি কাকতালীয়

দুই যমজ বোনকে একে অপরের মত দেখতে হয় এমন কথা তো শোনাই যায়। কিন্তু দুই যমজ বোনের ভিন্ন ভিন্ন সন্তানও একে অপরের মতন দেখতে হয়েছে, এমনকি একই দিনে জন্মেছে, এমন ঘটনা কম দেখা যায়। কিন্তু এমনটাই ঘটেছে দুই অভিন্ন যমজ বোনের সঙ্গে। দু’জনেই নিজেরা একসঙ্গে জন্মেছেন। এখন তাদের দুজনের সন্তানও একই দিনে জন্ম নেওয়ার পর, তাদের এই গল্পটি আজকাল চর্চার বিষয়।

জিল জাস্টিনানি এবং এরিন চেপ্ল্যাক আমেরিকা নিবাসী যমজ বোন, যারা একই দিনে একই পুত্রের সাথে জন্মগ্রহণ করেছিলেন। এই দুই বোন একই সময়ে গর্ভবতী হয় এবং তারপর একদিন তারা একই দিনে পুত্রের মা হয়। যারা দেখতেও কিছুটা একই রকম।

আলাদা মায়ের গর্ভ থেকে জন্ম নেওয়ার পরও তাদের ছেলেরাও একই রকম হয়েছে। অর্থাৎ দুই বোনের যেমন একই রকম দেখতে তাদের ছেলেরাও একে অপরের মত হুবহু দেখতে। তারা যে একই দিনে জন্মগ্রহণ করেছে শুধু তাই নয়, তাদের চেহারা, উচ্চতা এবং ওজনও একই। এখন এটাকে যদি প্রকৃতির লীলাখেলা না বলা হয়, তাহলে কী বলা যেতে পারে? এমন অলৌকিক ঘটনা খুব কমই দেখা যাবে। এ কারণেই এই যমজ বোনের গর্ভধারণ ও পুত্র সন্তান সবার মধ্যেই কৌতূহলের বিষয় হয়ে উঠেছে। দুই বোনের গর্ভাবস্থার কথা জানার কিছুদিন পর থেকেই, তারা একই জায়গায় একসাথে থাকতে শুরু করে যাতে দুজনেই একে অপরের পাশে এই সময় থাকতে পারে, সহায়তা করতে পারে।

ছোটবেলা থেকেই এই দুই বোনেরা একে অপরের সাপোর্ট সিস্টেম ছিল। এখন ক্যালিফোর্নিয়ার জিল জাস্টিনানি এবং এরিন চেপ্ল্যাক একই হাসপাতালে বিভিন্ন সময়ে অলিভার এবং সিলাসের জন্ম দিয়েছেন। দুই বোনই একসঙ্গে গর্ভধারণের পরিকল্পনা করেছিলেন। কিন্তু একই দিনে যে দুজনে মা হয়ে যাবেন তা জানা ছিল না। জিলের গর্ভাবস্থায় কিছু সমস্যা ছিল, তাই ৫ মে আগে থেকেই তার অস্ত্রোপচারের পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু ভর্তি হওয়ার পরও কয়েক ঘণ্টা দেরি হওয়ায় বাড়িতে ইরিনের প্রসব বেদনা শুরু হয়। তারপর দুজনকেই একই হাসপাতালে ভর্তি করা হয় এবং কয়েক ঘণ্টার মধ্যে দুই বোনই একই রকম চেহারা, ওজন ও উচ্চতার দুই সন্তানের জন্ম দেয়। ছোটবেলা থেকে যেভাবে দুই বোনই একে অপরের সঙ্গে। তারা উভয়েই খুশি এবং আশাবাদী যে তাদের ছেলেরাও একে অপরের সহায়তা করবে ভবিষ্যতে। এবং একে অপরের সেরা বন্ধু হবে।

Related posts

দেশের সীমানা পার করতে পাকিস্তান সীমান্তে থিকথিকে ভিড় আফগানদের, পাক সেনার গুলিতে মৃত ৩

News Desk

যৌন মিলনের সময় মহিলাদের মনে যে ৪টি চিন্তা আসে, যার সাথে পুরুষদের কোন সম্পর্ক নেই

News Desk

দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সামলে ঘুরে দাঁড়াচ্ছে ভারত, বাড়ছে সুস্থতার সংখ্যা

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x