Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দুই বিয়েতে আলাদা পাত্রের গলায় মালা একই কনের! পুরোহিতের সন্দেহ হতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর ঘটনা

তিনজন মহিলা এবং তাদের সাথে আরও ৪জন মোট ৭জনকে গ্রেফতার করা হল বিয়ের নামে পাত্রের সমস্ত টাকা লুট করার অভিযোগে। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের ফিরোজপুরে। ফিরোজপুরের পুলিশ এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছে যে এই ভুয়ো পরিচয়পত্র তৈরি করে অভিযুক্তরা এই কাজ করতেন।

হরিয়ানার ফতেহবাদের বাসিন্দা দর্শনা দেবী পুলিশে অভিযোগ জানান, সম্প্রতি তাঁর ছেলের বিয়ে ঠিক হয়। সেই ছেলের নাম রবি কুমার। বর্তমানে তার ২৮ বছর বয়স। পছন্দসই এক কনের সন্ধান পান তাঁরা ওম প্রকাশ ও জসবিন্দর সিংহ গিল নামের দুই ব্যক্তির থেকে। গিল ৩১ হাজার টাকা নেন কনে খুঁজে দেওয়ার জন্য বলেও দাবি তাঁর। গত মঙ্গলবার, আয়োজন করা হয় আনুষ্ঠানিক বিয়ের। সেখানে মিত অরোরা ও তারা অরোরা নামের দু’টি পরিচয়পত্র দেওয়া হয় কনে ও তাঁর বাড়ির লোকের পরিচয়পত্র প্রয়োজন পড়লে। তারা অরোরা নামের পরিচয়পত্রটি তখনই দেখে বিয়ের পুরোহিত জানান, ওই মহিলার গতকালই বিয়ে হয়েছে! তাতেই বর পক্ষ চমকে ওঠেন। সাথে সাথেই পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, কনে পক্ষের লোকজন বিয়ের নাম করে টাকা হাতিয়ে চম্পট দিতেন। ওম প্রকাশ, বীণা শর্মা, নেহা, জসবিন্দর সিংহ, দীপ, তারা অরোরা ও মিত অরোরা নামের সাত জনকে প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করা হয়েছে। ৪২০, ৪৬৫, ৪৬৮, ৪৭০, ৪৭১ ও ১২০ বি ধারায় মামলা দায়ের হয়েছে। তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত ওই সাত জনকে।

Related posts

জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের রায় দান। শেতাঙ্গ পুলিশ অফিসার ডেরেক শভিনের জন্য কি বিচার দিলো মার্কিন আদালত?

News Desk

১ মিনিটেরও কমে যন্ত্রণা ছাড়াই মৃত্যু! সুইৎজারল্যান্ডে আবিষ্কৃত হল ইচ্ছামৃত্যুর যন্ত্র

News Desk

বিষ্ণু ও শিবের মাস কার্তিক! অকল্যাণ এড়াতে ভুলেও কার্তিক মাসে এই কাজগুলি করবেন না।

News Desk