Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রকাশ্য রাস্তায় মহিলাকে চড়, লাথি মারছেন এক ব্যক্তি! বাধা দিল না কেউ! কি কারণ?

রাস্তা ভরতি লোকজনের সমাগম, আর তারমধ্যেই এক ব্যক্তি এক মহিলাকে চড় মারছেন লাথি মারছেন। এক দুবার চড় থাপ্পরেই শেষ নয় লাগাত্র চড় মারছেন লাথি মারছেন। পাশে থাকা জনগণের চোখের সামনে ঘটনাটি ঘটলেও , তারা একদম চুপ করে দেখছেন এই গোটা ঘটনা। ওই জনগনের মধ্যেই অনেকে জনসমক্ষেই ভিডিও করতে থাকেন। কর্নাটকের বাগালকোট এলাকায় এই নির্মম ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর , ওই অভিযুক্তকে ওই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই গ্রেফতার করা হয়েছে। খবর পাওয়া গেছে যে, ওই মহিলা পেশায় একজন আইনজীবী।

পুলিশের সূত্রে খবর, ওই মহিলার নাম সঙ্গীতা, তিনি পেশায় আইনজীবী, তাকে এভাবে হামলা করেছিলেন তাঁর এক প্রতিবেশী মনতেষ।  ওই ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে যে প্রচন্ড রাগের সাথেই ওই মহিলাকে আঘাত করছেন মনতেষ। প্রথমে ওই ব্যক্তি আচমকাই এক চড় মারেন ওই মহিলাকে , ওই মহিলা এই আচমকা আঘাতে কিছুটা ছিটকে পিছিয়ে যান। তারপর সঙ্গীতার পেটেও লাগাতার লাথি মারতে থাকেন ওই ব্যক্তি। নিজেকে এই লাগাতার আক্রমণ থেকে বাঁচতে এক রেঁস্তোরার চেয়ার তুলে বাধা দিতেও যান, তবুও অভিযুক্ত থামেননি। উল্টে রেগে গিয়ে আরও চড় লাথি মারতে থাকেন।

ওই এলাকায় বেশ কিছু লোক থাকলেও , তাদের মধ্যে কেউই তাকে বাঁচানোর চেষ্টা টুকুও করেননি। উল্টে কিছু লোক গোটা ঘটনার ভিডিও করছিলেন। পুলিশ যখন এই ভাইরাল ভিডিও দেখতে পায় তখনই গ্রেফতার করে ওই অভিযুক্তকে। অভিযুক্ত মনতেষ পুলিশের জেরার মুখে জানিয়েছেন, ওই আইনজীবীর উপরে ব্যক্তিগত শত্রুতার জেরেই হামলা করেছিলেন। তাঁর দাবি, একটি জমি সংক্রান্ত মামলা নিয়ে বিবাদ শুরু হয়। তাঁকে অতীতে বেশ কয়েকবার ওই মহিলা আইনজীবী হেনস্থা ও অত্যাচার করেছেন বলেও দাবি করেন। তাদের মধ্যে ঝগড়া ও মারপিটও হয়েছে একাধিকবার।

Related posts

করোনা পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক! পাকিস্তানের করাচিতে শুরু লকডাউন

News Desk

আজব ঘটনা! আমাজনে পাসপোর্ট কভার অর্ডার করে তার ভেতর থেকে আসল পাসপোর্ট পেলেন যুবক!

News Desk

‘সকালে ফোন করেও মেয়ে বলেনি কিছুই’, বেলা বাড়তেই মা জানতে পারলো মেয়ের চরম ক্ষতির দুঃসংবাদ

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x