Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED রাজনীতি

গভীর রাতে ভাটপাড়ায় বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে ‘গুলি’, আবারও উত্তপ্ত এলাকা

বোমাবাজির পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আবারও উত্তপ্ত ভাটপাড়া। বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গভীর রাতে গুলি ছুঁড়েছে দুষ্কৃতীরা। এমনকি গুলিতে ভেঙে গেছে বাড়ির জানলার কাঁচও। এমনটাই অভিযোগ করেছেন আক্রান্ত স্থানীয় বিজেপি নেতা লালন প্রসাদ।

উল্লেখ্য আক্রান্ত বিজেপি নেতা ভাটপাড়ার পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি বিজেপির অল ইন্ডিয়া ট্রেড ইউনিয়নের সহ-সভাপতিও।

গভীর রাতে ভাটপাড়ায় বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে 'গুলি', আবারও উত্তপ্ত এলাকা

ঠিক কি ভাবে হলো এই হামলা। বিজেপি নেতার লালন প্রসাদের জবানিতে জানা গেছে গতকাল রাত সাড়ে এগারোটা। সেই সময় হঠাৎ একটি টাটা সুমোয় চেপে বেশ কয়েকজন দুষ্কৃতী ওনার বাড়ির সামনে এসে উপস্থিত হয়। অভিযোগ, তারপরই আচমকা লালন প্রসাদের বাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সেই দুষ্কৃতীরা।

ভয়ে বাড়ি ভিতরে ঢুকে আসেন বিজেপি নেতা। কিন্তু এরপরও গুলি চলতে থাকে। ওই বিজেপি নেতার অভিযোগ, গুলি চালিয়ে জানলার কাঁচ ভেঙে দেন দুষ্কৃতিরা। এমনকি বাড়ির ভিতরেও প্রায় তিন রাউন্ড গুলি চালায় তারা। তাদের ছোঁড়া একটি গুলি লেগেছে টিভিতে, আর দুটি গুলি বাড়ির দেওয়ালে। খুব অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিজেপি নেতা লালন প্রসাদ ও তাঁর পরিবারের লোকেরা।

উল্লেখ্য কিছুদিনের মধ্যেই একি এলাকার বিজেপি নেতা গৌরাঙ্গ সরকারের বাড়ি লক্ষ্য করেও বোমাবাজির অভিযোগ উঠেছিল তৃনমূল আশ্রিত দুষ্কৃতী দের বিরুদ্ধে। এরপর গতকাল আরেক নেতার বাড়িতে গুলি চালিয়ে হামলার ঘটনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। সকালে এলাকায় যান বিজেপি নেতা অর্জুন সিংও। অবশ্য ঘটনার পিছনে তৃনমূলের হাত নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি। এই ঘটনায় এখনও অবধি কেউ গ্রেফতার হয়নি।

Related posts

‘সেক্স’ করার জন্য বাইরে বেরোতে হবে, লকডাউনে ই-পাসের অদ্ভুত আবেদন ঘিরে চাঞ্চল্য

News Desk

কলকাতা পুলিশেও চালু ‘ওয়ার্ক ফ্রম হোম’, কী ভাবে চলবে কাজ?

News Desk

৩১ জুলাইয়ের মধ্যে ফল ঘোষণা দ্বাদশের , কিসের ভিত্তিতে হবে মূল্যায়ন? জানালো সিবিএসই

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x