Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

মিনিস্কার্টে স্টেজে উদ্দাম নাচে মত্ত ৬ স্কুল ছাত্রী, চোখের পলকে ঘটে গেল বিপত্তি

এখন সোশ্যাল মিডিয়া আর তাতে ভাইরাল হওয়ার যুগ। এই সোশ্যাল মিডিয়া ভাইরাল এর মধ্যে ভাইরাল ভিডিওর সংখ্যা প্রচুর বেশি। এই ভাইরাল ভিডিওর মধ্যে থাকে আনন্দের, দুঃখের সিনেমার ভিডিও আরও কত কি। কিন্তু যদি ভিডিওটি কোনও মেয়ের নাচের হয়, সেক্ষেত্রে ওই ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগে না । সবাই সেই ভিডিও দেখতে খুব পছন্দ করেন। কয়েক দিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। একটি স্কুলের অনুষ্ঠানের সেই ভিডিওটি। কয়েকটি মেয়ে যেখানে নাচ করছে। কিন্তু অন্য একটি কারণও রয়েছে (Girls Dance Viral Video) সেই ভিডিও ভাইরাল হওয়ার।

একটি স্কুলের নাচের প্রোগ্রামের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই নাচের ভিডিওটি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, স্টেজের উপরে ৬টি মেয়ে নাচের প্রতিযোগিতায় মিনি স্কার্ট পরে উঠেছে নাচের জন্য। এর পর সেই ৬টি মেয়ে নিজেদের জায়গায় দাঁড়িয়ে নাচ করতে শুরু করে স্টেজের উপরে। নাচ উপভোগ করতে থাকেন সেই স্টেজের সামনে উপস্থিত সকল দর্শক। এর মধ্যেই একটি মারাত্মক ঘটনা ঘটে যায়। কেউ কিছু বোঝার আগে সবার সামনেই ঘটে যায় চোখের পলকে একটি দুর্ঘটনা। সেই মঞ্চ নাচের মধ্যেই ভেঙ্গে পড়ে। এর ফলে নিচে পড়ে যায় সেই ৬টি মেয়ে। সোশ্যাল মিডিয়ায় বেশি সময় লাগেনি এই ভিডিও ভাইরাল হতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও ফেসবুকে ওয়েডনেসডে নেপাল নামের পেজে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই ভাইরাল হওয়া সেই ভিডিওটি দেখে ফেলেছে লাখের বেশি মানুষ। লাখের বেশি লাইক ও কমেন্ট করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিওতে। সেই ভিডিওতে কমেন্ট করা হয়েছে যে, তারা জীবনে কখনও দেখেননি নাচতে নাচতে এমন পড়ে যাওয়ার ঘটনা। এ ছাড়াও এক জন সেই ভিডিওতে কমেন্ট করেছেন যে, ভূমিকম্পও হতে পারে এমন ধরনের ঘটনা রোজ ঘটলে।

সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে ফেসবুকের ওয়েডনেসডে নেপাল নামের যে পেজ থেকে , সেখানে নেপালের বিভিন্ন ভিডিও শেয়ার করা হয়। সবাই বেশি করে শেয়ার করছে ভাইরাল হওয়া সেই ভিডিও। এখনও পরিষ্কার করে কিছু জানা যায়নি সেই ভিডিওটি নেপালের কোনও জায়গার না-নেপালের কোনও স্কুলের সেই বিষয়ে। সবাই মজার বিষয়বস্তু হিসাবেই দেখছেন এমন ধরনের একটি দুর্ঘটনার ভিডিও। বর্তমানে এই ধরনের ভিডিও বেশি করে শেয়ার করা হয়ে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related posts

এই অ্যাডাল্ট মডেলের একটি দাঁতের দাম লাখ টাকা! কেন? ঘটনা জানলে অবাক হবেন

News Desk

কলা নাকি তেজস্ক্রিয়? কতোটা সত্য এই তথ্য? কি বলছে বিজ্ঞান জেনে নিন

dainikaccess

বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের সঙ্গে সঙ্গম! সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক লক্ আপ শো এর প্রতিযোগি!

News Desk