Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

এক রাতের প্রেমের কারণে ভাঙলেন ১৪ বছরের সংসার! শেষমেষ বিপাকে মহিলা

পরিচয় মাত্র এক রাতের, তারই এক রাতের আলাপ এই বছর ১৪ সংসার ছেড়ে বেরিয়ে আসেন আমান্ডা ট্রেনফিল্ড  নামের ওই মহিলা। কিন্তু প্রেমের টানে যে মানুষটার জন্য এত বছরের সংসার ছেড়ে বেরিয়ে এসেছিলেন শেষে সেই মানুষটাই তাকে অস্বীকার করলেন । ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনিতে।

নিজের এই সব কান্ড-কারখানা নিয়ে সম্পূর্ণ একটি বই লিখে ফেলেছিলেন আমান্ডা। সেই বই প্রকাশ হওয়ার সাথে সাথেই সম্পূর্ণ ঘটনাটি সামনে চলে আসে। আমান্ডার লেখা সেই  বইয়ের নাম, ‘হোয়েন আ সোলমেট সেজ নো’। একবার তাঁর প্রাক্তন স্বামীর সাথে এক রেস্তোরাঁতে নৈষ্যভোজে গিয়েছিলেন। আর সেই রেস্তোরাঁতেই জেসন নামের ওই যুবকের সাথে তাঁর পরিচয় হয়। আমান্ডা নিজেই স্বীকার করেছেন যে জেসনকে দেখে নিজেকে ঠিক রাখতে পারেন নি তিনি। যদিও তিনি এও বলেছেন যে এমন আবেগ তাড়িত মনোভাব তার কখনো হয়নি । তাদের মধ্যে অন্তরঙ্গতা হয় এবং ফিরে আসার সময় তিনি জেসনকে বলে আসেন এটাই তাদের শেষ দেখা নয় ।

আর ঠিক মাস খানেক পরেই জেসন নামের ওই ব্যক্তির সাথে কোনরকম কথাবার্তা না বলেই নিজের বিয়ে ভেঙে দেন আমান্ডা। কিন্তু অবশেষে এতকিছু ভোট দিয়ে আমাকে যখন জেসনের কাছে যায় তখন জেসন জানান যে তিনি কোন নতুন সম্পর্কে জড়াতে চান না। সম্পূর্ণ ঘটনাটি নেটওয়ার্ক দেহে ছড়িয়ে পড়ার সাথে সাথেই অনেকেই নানারকম মন্তব্য করেছে একেকজনের একেক রকম অনুভূতি হয়েছে। একজন পাঠক তো আমাকে নিয়ে ব্যঙ্গ করা শুরু করে দিয়েছে। অপরদিকে আরেক জনের মতামত আমান্ডা হয়তো নিজের আগের বিয়ে ভেঙেছেন জেসনের কারণে নয় উল্টে তার স্বামীর সাথে থাকতে না পেরেই। হয়তো তার দম বন্ধ হয়ে আসছিল বা সে হয়তো আর সেখানে নিজের স্বাধীনতা অনুভব করছিল না।

Related posts

কেন্দ্রের এই প্রকল্পে মাত্র ২ টাকা বিনিয়োগে মিলবে ৩৬ হাজার টাকার পেনশন! আজই শুরু করুন

News Desk

অভিশপ্ত এই ভূতের সিনেমাটি দেখেছেন? যার শ্যুটিং চলাকালীন ঘটেছিল ভয়াবহ সব ঘটনা!

News Desk

কাঁচিতে কেটেছিল হাত, হাসপাতালে মহিলাকে দেওয়া হল কুকুরে কামড়ের ইঞ্জেকশন..

News Desk