Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

পরনে নেই এক টুকরো সুতোও! স্নান করার ছবি শেয়ার করে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী

টলিউডের সুন্দরী এবং সদা বিতর্কিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)! কখনও ব্যক্তিগত জীবন, কখনও বা রাজনৈতিক কেরিয়ার… শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) নিয়ে কাটাছেড়া চলতেই থাকে! সুন্দরী নিজে যে এই সমস্ত জল্পনা-কল্পনা নিয়ে খুব একটা মাথা ঘামান, তা নয়! বিন্দাস ভাবেই নিজের ব্যক্তিগত জীবনের নানারকম আপডেট দিয়ে চলেন সোশ্যাল মিডিয়ায়, তাতেই বিতর্কের আগুনে আরও ঘি পড়ে! এই যেমন, শীতের সকালে নায়িকা উষ্ণতা ছড়ালেন নিজের একটি গরমাগরম ছবি পোস্ট করে! বাথটাবে স্নান করছেন শ্রাবন্তী… বলা বাহুল্য, শরীরে পোশাক নেই, সুন্দরীর শরীর সাদা ফেনায় ঢাকা…ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’।

বিতর্ক শ্রাবন্তীর পিছু ছাড়েনা! এবারও ছাড়ল না! ছবিটি শ্রাবন্তী নিজেই শেয়ার করেছেন ইসন্টাগ্রাম হ্যান্ডেলে! এর পরই নেটিজেনদের প্রশ্ন, ‘ ছবিটা তুলল কে?’ কেউ বা বলছেন, ‘বাবা এত সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠান্ডা লাগছে’। কোনও মন্তব্যেরই পালটা উত্তর দিতে যাননি নায়িকা।

বর্তমানে, নায়িকা ‘সিংগল’, নিজেই জানিয়েছিলেন সে-কথা! তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে সদ্য। গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (roshan Singh)। এরপর ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এ’বছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এর পর সেই মামলার লিখিত জবাব হিসাবে গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ মামলা দায়ের করেন শ্রাবন্তী।

Related posts

খেলেই মিলবে চূড়ান্ত যৌন উত্তেজনা! নেটমাধ্যমে ভাইরাল শর্মাজির অরগাজমিক শিঙাড়া

News Desk

ভাড়া বাড়ানোয় সায় না দিলে আর বাসের চাকা গড়াবে না, সিদ্ধান্তে অনড় বাস মালিকেরা

News Desk

অন্যদের চেয়ে মশা একটু বেশীই কামরায় কোনো কোনো মানুষ কে! জানেন কেন?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x