Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্নান করতে করতে ভিডিও কলে কথা বলছিলেন স্ত্রী, রেকর্ড করে যা করলেন স্বামী

ফিরোজাবাদের জাসরানা এলাকায় এক যুবকের করা লজ্জাজনক কাজের ঘটনা সামনে এসেছে। তিনি তার স্ত্রীর স্নান করার ছবি ফেসবুকে পোস্ট করেছেন। স্ত্রী বিষয়টি জানতে পেরে তার হুঁশ উড়ে যায়। স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এর ভিত্তিতে পুলিশ একটি রিপোর্ট নথিভুক্ত করে তদন্ত শুরু করে।

থানা জাসরানা এলাকার একটি গ্রামের বাসিন্দা এক মহিলা তার বাড়িতে স্নান করতে করতে তার স্বামীর সাথে ভিডিও কলে কথা বলছিলেন। কথা বলার পর ফোন কেটে দেন ওই নারী। এ সময় স্বামী তার আপত্তিকর ভিডিও তোলে। ভিডিও থেকে স্ক্রিনশট ক্যাপচার করে ছবি বানিয়ে ফেসবুকে দেন তিনি। মহিলাটি তার স্বামীকে ছবিটি সরাতে বললে তিনি এমনটা করতে অস্বীকার করেন।

পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে রিপোর্ট দায়ের করেছে

মঙ্গলবার কোতোয়ালি পৌঁছেছেন নির্যাতিতা মহিলা। পুরো বিষয়টি পুলিশকে জানানো হয়। মহিলার অভিযোগ নিয়ে অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। কোতোয়াল আজাদপাল সিং জানিয়েছেন, ওই মহিলা তার স্বামীর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগ এনেছেন। রিপোর্ট নথিভুক্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মহিলা জানান, তার স্বামী সার্কাসে কাজ করেন। তিনি দিল্লিতে থাকেন, যখন মহিলাটি তার শ্বশুরবাড়িতে সেখানকার লোকজনের সাথে থাকেন। স্বামী প্রায়ই তার সঙ্গে ভিডিও কলে কথা বলত। নির্যাতিতা জানান, স্বপ্নেও ভাবিনি স্বামী এমন কাজ করবে। অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

Related posts

ঠিকানা পরিবর্তন করেছেন! জেনে কি ভাবে আধারকার্ডে নিজের নতুন ঠিকানা আপডেট করবেন

dainikaccess

“মা আর পারছিনা, টাকার জন্য বারবার তাগাদা দিচ্ছে”! মায়ের সামনেই যা করলেন ঋণগ্রস্ত ব্যাক্তি

News Desk

আবার চিন্তায় দেশবাসী, গত একদিনে বাড়লো মৃত্যু সংখ্যা ও অ্যাকটিভ কেসের হার

News Desk