Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

১২ বছর পর ভাঙতে চলেছে শাকিরা-জেরার্ড পিকের জুটি! নেপথ্যে কি কারণ

বলা হয় সময় কার কেমন যাবে কেউ জানে না। জীবনে কখন উত্থান আসবে কি কখন পতন আসবে তা কেউ জানে না। হলিউড গায়িকা শাকিরা এবং তার প্রেমিক জেরার্ড পিকের ১২ বছর পর বিচ্ছেদ হয়েছে। দুজনের সম্পর্ক শেষ। প্রসঙ্গত জানিয়ে রাখা যাক যে জেরার্ড পিকে পেশায় একজন ফুটবল খেলোয়াড়। এই দম্পতি শনিবার একটি বিবৃতি প্রকাশ করে লিখেছেন, “আমাদের জানাতে খারাপ লাগছে যে আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমরা শিশুদের ভবিষ্যতের কথা ভেবে এই পদক্ষেপ নিয়েছি। এই সময়ে আমাদের শিশুরা আমাদের অগ্রাধিকার। আশা করি আপনারা আমাদের গোপনীয়তা রক্ষা করবেন। আমাদের বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।”

দুজনের পথ চলা শুরু কিভাবে:

শাকিরা ২০১০ বিশ্বকাপের জন্য একটি গানের শুটিং এর সময় জেরার্ড পিকের সাথে প্রথম দেখা করেছিলেন। শাকিরা তার ‘ওয়াকা ওয়াকা (আফ্রিকার জন্য এই সময়)’ গানটির প্রচার করতে সেখানে ছিলেন। দুজনেই ২০১১ সাল থেকে একসঙ্গে রয়েছেন। সাশা ও মিলান নামে তাদের দুটি সন্তানও রয়েছে। শাকিরা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি জেরার্ডকে চিনতেন না। জেরার্ডের বক্তব্য অনুযায়ী, তিনি শাকিরাকে মেসেজ করেছিলেন, তারপরে দুজনের মধ্যে কথোপকথন শুরু হয়।

কি কারণে বিচ্ছেদ? জেরার্ড পিকের অন্য এক নারীর সঙ্গে সম্পর্কই তাদের দুজনের বিচ্ছেদের পেছনে কারণ বলা হচ্ছে।

জানুয়ারী ২০১২ সালে, দুজনে প্রথমবারের মতো একসঙ্গে রেড কার্পেটে উপস্থিত হন। সুইজারল্যান্ডে ফিফা ব্যালন ডি’অর গালায় দেখা গেছে দুজনকেই। এর পরে, ২০১২ সালের সেপ্টেম্বরে, শাকিরা তার গর্ভাবস্থার খবর নিশ্চিত করেন। জানুয়ারী ২০১৩ সালে, তাদের প্রথম সন্তান, পুত্র মিলনের জন্ম হয়। শাকিরা ইউএস উইকলিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, জেরার্ড তার ছেলের সঙ্গে যতটা সময় কাটান, ততটা সময় তিনি নিজের জন্যও কাটান না।

২০১৪ সালে, শাকিরাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি এবং জেরার্ড পিকে কে কখনও বিয়ে করবেন কিনা। এ বিষয়ে তিনি বলেন, প্রয়োজনীয় সবকিছুই তার কাছে আছে। একে অপরের জন্য সমর্থন, একে অপরের প্রেম এবং একটি সন্তানের জন্য ভালবাসা। বিয়ে করলে কিছুই পরিবর্তন হবে না, কিন্তু শাকিরা যদি কখনো বিয়ে করে, তাহলে সেটা জেরার্ডের সাথেই হবে। ২০১৫ সালে, দম্পতি ঘোষণা করেছিলেন যে তারা শীঘ্রই তাদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন। ২০১৯ সালে, শাকিরার ভোকাল কর্ডে রক্তক্ষরণ হয়েছিল। এ বিষয়ে তিনি বলেন, জেরার্ড এবং তাদের সম্পর্কের মধ্যে অনেক সমস্যা ছিল, কিন্তু দুজনের মধ্যে কখনোই ঝামেলা হয়নি। তাই তাদের বিচ্ছেদের খবর সামনে আসায় তাদের অনুরাগী সহ সকলেই মর্মাহত।

Related posts

ফুচকা খাওয়া নিয়ে মহিলাকে অশ্লীল মন্তব্য! ঘটনা ঘিরে দুই পক্ষের মধ্যে পাথর ছোড়াছুড়ি, আহত বহু

News Desk

কীভাবে পরীক্ষা করবেন সর্ষের তেল আসল নাকি নকল?

News Desk

শীতকালে বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন? তার আগে মাথায় রাখুন এই কয়েকটি বিষয়ে

News Desk