Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মালিকের প্রতি টানে নয়, উল্টে কামড়াতে ১০০ কিমি পারি দিল পোষ্য কুকুর! কারণটা চাঞ্চল্যকর

‘হাচি’-নামের সেই কুকুরটির কথা মনে আছে? প্রতিদিন কুকুরের মনিব পার্কার কাজে যাওয়ার সময় স্টেশন অবধি যেত। এমনকি ট্রেন থেকে নেমে স্টেশন কখন ফিরবে সেই জন্য সে স্টেশনেই বসে থাকতো। এমন অব্যাক্ত ভালোবাসার নিদর্শন শুধু সিনেমায় নয় বাস্তবেও দেখা যায়।

তবে এখন যেটা এই প্রতিবেদনে বলা হচ্ছে এটা কোন সিনেমার গল্প নয়। এটা একেবারে বাস্তব। আর বাস্তব কি সত্যিই সিনেমার মতো সুন্দর হতে পারে ? কুকুর যদিও মানুষের কাছের বন্ধু বলেই মনে করা হয় তবে তা কিন্তু সব সময় সত্যি হয় না?

ঘটনাটি ঘটেছে মেক্সিকো শহরে। মালিকের সাথে দেখা করতে ১০০ কিলোমিটার দৌড়ে গেল এক পোষ্য কুকুর। যদিও এতো কষ্ট সে ভালোবাসার টানে করেনি উল্টে তার মালিককে কামড় দিতেই নাকি গিয়েছে ১০০ কিলোমিটার।

ঘটনাটি ২০১৮ সালের ঘটনা। সান্তিয়াগো মার্তিনেজ নামে এক মেক্সিকোর নাগরিক তাঁর পোষ্যকে মাঝপথে ছেড়ে চলে আসেন ঘুরতে যাবেন বলে। কিছু ক্ষণ একা থাকার পর গোল্ডেন রিট্রিভারটি সান্তিয়াগোর খোঁজে বেরিয়ে পড়ে। সে প্রায় ১০০ কিলোমিটার রাস্তা পার করে টানা ন’দিন ধরে একটি সমুদ্রসৈকতে এসে পৌঁছয় আর সান্তিয়াগোর সেখানেই দেখা মেলে। সান্তিয়াগো তো ঘুরতে এসে আনন্দে আত্মহারা। কিন্তু তিনি হঠাৎ খেয়াল করেন, তাঁর পোষ্য সমুদ্রসৈকতে দাঁড়িয়ে রয়েছে।

মনে মনে খুব কষ্ট পান কুকুরটিকে এভাবে ছেড়ে এসে। সত্যিই খুব ভুল করেছেন তিনি, এই ভেবে তাঁর পোষ্য কে জড়িয়ে ধরতে ছুটে আসেন সান্তিয়াগো। কিন্তু কুকুরটিকে জড়িয়ে ধরার সাথে সাথেই চিৎকার করে ওঠেন সান্তিয়াগো। সান্তিয়াগোর গায়ে কামড় বসিয়ে দেয় কুকুরটি তাকে এ ভাবে ছেড়ে গিয়েছে বলে। কামড়ানোর পর সেই গোল্ডেন রিট্রিভার সান্তিয়াগোর কোল ছাড়িয়ে ফিরে যায়। জানা যায়, পরে অন্য একটি পরিবার তাকে নিজেদের কাছে নিয়ে রাখেন।

কিন্তু অনেকের মতে, এটা সত্যিই ঘটনা নয়। বিনোদনের জন্য মনগড়া কাহিনি একটি ওয়েবসাইটে লেখা হয়েছিল। আপনার কি মনে হয়?

Related posts

বাস্তুমতে বাড়িতে এই সব জিনিস হঠাৎ উপস্থিত হলে বুঝবেন সেই মুহূর্ত থেকে হল ভাগ্যের উদয়!

News Desk

এক হাজার টাকা দিলে বডি ম্যাসেজ আর এক হাজারেই যৌনতা! পর্দাফাঁস করলো পুলিশ

News Desk

অপকর্ম করে স্ত্রীর হাতে বেধড়ক মার খেলেন ইংল্যান্ডের ফুটবলার! কি করেছেন জানেন

News Desk