Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অফিসার ও তরুণীর মধ্যে শুরু হয় বন্ধুত্ব.. ধীরে ধীরে শারীরিক ঘনিষ্ঠতা, বিবাদ, অতঃপর…

উত্তরপ্রদেশের লখনউতে সেক্রেটারিয়েটে পোস্ট করা রিভিউ অফিসারের বিরুদ্ধে মহিলার সাথে বন্ধুত্ব, জোরপূর্বক যৌন সম্পর্ক তৈরি করার অভিযোগ উঠেছে। এরপর মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিলেও এখন তিনি দ্বিধায় ভুগছেন। তাই ওই মেয়েটি বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছে।

লখনউয়ের কৃষ্ণনগর কোতোয়ালিতে, সচিবালয়ে পোস্টেড রিভিউ অফিসারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে মেয়েটি। রিভিউ অফিসারের বিরুদ্ধে বিয়ের ইচ্ছা দেখানোর ভান করারও অভিযোগ উঠেছে। যার ভিত্তিতে রিভিউ অফিসারকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে কিশোরীকে ধর্ষণের ঘটনায়ও অভিযুক্তকে গ্রেফতার করেছে গাজীপুর থানা পুলিশ।

বারিগোয়ানের বাসিন্দা ওই তরুণী জানায়, রিভিউ অফিসার গোবিন্দের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। ওই অফিসার সম্পর্কে জানা গেছে যে তিনি কৌশাম্বীর সাদিকপুরের বাসিন্দা। নির্যাতিতা জানায়, ওই ছাত্রীকে বিয়ে করবে বলে কয়েকবার জোর করে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে গোবিন্দ। সে আপত্তি করলেই শিগগিরই বিয়ে করার কথা বলতেন। এদিকে এই ভাবে দিনের পর দিন চলতে থাকায় মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। যার কারণে অভিযুক্ত গর্ভপাত করিয়েছিলেন। বিরোধিতা করলে সে মেয়েটিকে নানা অজুহাতে ভুলিয়ে নিয়ে যায়।

প্রায় দুই বছর ধরে যৌন হয়রানির শিকার ওই মহিলা জানায়, এই ভাবে দিনের পর দিন চলতে থাকায় সে একসময় এর বিরোধিতা করে। কিন্তু সম্পর্ক করতে অস্বীকার করায় তাকে উল্টে মারধর করা হয়। অভিযুক্ত তাকে বিয়ে করতেও অস্বীকার করেছিল। পরে নির্যাতিতা কৃষ্ণনগর কোতয়ালীতে পৌঁছে মামলা করেন। ইন্সপেক্টর অলোক রাইয়ের মতে, রিভিউ অফিসার গোবিন্দকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। তথ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

আপৎকালীন নম্বরে ফোন করলেও অ্যাম্বুলেন্স, রেল স্টেশনেই বাচ্চার প্রসব করলেন মহিলা

News Desk

অগ্নিমূল্য পোস্ত! বিকল্প হিসাবে রান্নায় দিন এই ৩ জিনিস, পোস্তর তুলনায় কোন অংশে কম হবেনা

News Desk

ও যেন আর পৃথিবীতে না ফেরে। জেফ বেজোসের মহাকাশ অভিযানের বিরোধিতায় ১ লক্ষ সই

News Desk