Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

খিদের জ্বালায় কাঁদছিল! বছর দুইয়ের ছেলে, আর চার মাসের মেয়ের নৃশংস পরিণতি মায়ের হাতে

খিদে পেয়েছিল বলে কান্নাকাটি করছিল। এটাই তাদের বড় অপরাধ। আর খিদের জ্বালা সইতে না পেরে যারা মায়ের কাছে কান্নাকাটি করছিল তাদের মধ্যে একজন মাত্র চার মাসের, আরেকজন দুই বছরের শিশু। কিন্তু ক্ষুদার্থ বাচ্চাদের কান্নায় রেগে গিয়ে মা যে মর্মান্তিক ঘটনা ঘটালো সেটা শুনে বিশ্বাস করাও শক্ত।

মহারাষ্ট্রের নান্দেদ জেলার একটি গ্রামে, একজন মা তার নবজাতক কন্যা এবং ২ বছরের ছেলেকে হত্যা করে মৃতদেহ মাঠে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ। শুক্রবার এই তথ্য জানিয়েছে মহারাষ্ট্র পুলিশ। পুলিশ বলছে, অভিযুক্ত মহিলা ধুরপদা বাই গনপত নিমালভাদ (৩০) তার মা ও ভাইয়ের সঙ্গে মিলে শিশুদের মৃতদেহ পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় তিন আসামির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

অভিযুক্ত মহিলা, ধুরপাদা বাই, ভোকার তালুকের পান্ডুরনা গ্রামে থাকেন, যেখানে তিনি গত ৩১শে মে এবং ১লা জুন দুটি খুনের ঘটনা ঘটান বলে পুলিশ অফিসার জানিয়েছেন। অভিযুক্ত মহিলা প্রথমে তার নবজাতক কন্যা অনুসূয়াকে শ্বাসরোধ করে হত্যা করেছিল যার বয়স ছিল মাত্র ৪ মাস। পরের দিন তিনি তার ছেলে দত্তকেও হত্যা করেন। পুলিশ বলছে, খুন করার কারণ হিসাবে সামনে এসেছে ছেলে ক্ষুধার্ত ছিল এবং সে মায়ের কাছে খাবার চাইছিল, এরপর সে খিদের জ্বালায় জোরে জোরে কাঁদতে শুরু করে। এতেই রেগে গিয়ে মা ধুরপদ বাই তাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

এমন নৃশংস ঘটনা ঘটানোর পরে প্রমাণ লোপাটের চেষ্টা করে তিনি। ছেলে ও মেয়ের মৃতদেহ মাঠে পুড়িয়ে দেয় অভিযুক্ত মহিলা ধুরপদ বাই। তাঁর মা কোন্ডাবাই রাজমোদ এবং ভাই মাধব রাজমোদ, উভয়েই মুখেড তালুকের বাসিন্দা তাঁকে এই কাজে সাহায্য করেছিলেন বলে জানা গিয়েছে। পুলিশ অভিযুক্ত হিসেবে এই দুজনকেই গ্রেপ্তার করেছে। তিন অভিযুক্তের বিরুদ্ধে IPC-এর প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করা হয়েছে, বলে পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

Related posts

মাঝরাতে হাসপাতালে একের পর এক রোগীকে খুবলে নিচ্ছে কুকুর। ভেসে এল আর্ত চিৎকার

News Desk

সোনা জয়ী নীরজের বায়োপিক বানাতে চলেছে বলিউড! শুনে কি বললেন নীরজ চোপড়া নিজে?

News Desk

স্বামীকে প্রেমিকার সাথে দেখে মেজাজ হারালেন স্ত্রী! নগ্ন করিয়ে নিয়ে এলেন গ্রামে, তারপর..

News Desk