Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বারবার প্রতারণার পরও কি তার সন্তানের মা হতে চলেছেন এই মডেল! সত্যিটা কি?

কিম কারদাশিয়ানের ছোট বোন ক্লো কার্দাশিয়ান (Khloe Kardashian) দ্বিতীয়বারের মতো মা হতে প্রস্তুত। শোনা যাচ্ছে যে ক্লো এবং তার প্রাক্তন প্রেমিক ট্রিস্টান থম্পসন (Tristan Thompson) আবারও একটি সন্তানের বাবা-মা হতে চলেছেন। সারোগেসির সাহায্যে তাদের জীবনে আসবে এই শিশুটি। দুজনেই ইতিমধ্যেই ট্রু থম্পসন নামে একটি কন্যার বাবা-মা।

দ্বিতীয় সন্তানের জন্ম হতে চলেছে

১৩ জুলাই সূত্র এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ক্লোয়ের টিমও ঘোষণা করেছে যে ট্রু শীঘ্রই বড় দিদি হতে চলেছে। নভেম্বর মাসে এই শিশুটির গর্ভধারণ করা হয়। তিনি আরও বলেছিলেন যে ক্লো এই সারোগেসি নিয়ে খুব খুশি এবং সকলের প্রার্থনা পেয়ে কৃতজ্ঞ। এমন পরিস্থিতিতে, তাকে গোপনীয়তা দেওয়া উচিত যাতে সে তার পরিবারের প্রতি মনোযোগ দিতে পারে।

Khloe এবং Tristan অন্য সন্তানের পিতামাতা হতে পারে, কিন্তু দুজনের সম্পর্কের অবস্থা এক নয়। তাদের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, দম্পতি হিসেবে দুজন একসঙ্গে নেই। সূত্র অনুযায়ী, ‘ক্লো এবং ট্রিস্টান একসঙ্গে নেই। ডিসেম্বরের পর থেকে দুজনের মধ্যে কথাও হয়নি। শুধু দুজনে একসঙ্গে তাদের মেয়েকে বড় করছেন। অর্থাৎ কো পারেন্টিং করছে।

ট্রিস্টান অনেকবার ক্লোয়ের সাথে প্রতারণা করেছে

Khloe Kardashian এবং Tristan Thompson ২০১৮ সালের এপ্রিলে কন্যা ট্রুকে স্বাগত জানিয়েছেন। এর কিছুক্ষণ আগে, ক্লোয়ের সাথে ট্রিস্টানের প্রতারণার খবর পাওয়া গেছে। বলা হয়েছিল যে ক্লোয়ের গর্ভাবস্থার শেষ মুহুর্তে ট্রিস্টান তার সাথে প্রতারণা করেছিল। এই খবরে প্রতিক্রিয়া জানিয়ে ক্লোয়ের বোন কিম কার্দাশিয়ান বলেছেন যে ট্রিস্টানের একটি মেয়েকে চুম্বনের ভিডিও ভাইরাল হয়েছে।

এই খবর সত্ত্বেও, Khloe এবং Tristan একসঙ্গে ছিল। যাইহোক, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে, এই সব অনেক বেশি এগিয়ে যায়। ট্রিস্টান একটি পার্টিতে কাইলি জেনারের সেরা বন্ধু জর্ডিন উডসকে চুম্বন করে। এটি জর্ডিন একটি ভিডিওতেও স্বীকার করেছেন। এটি ক্লোয়ের সাথে ট্রিস্টানের বিচ্ছেদের কারণ হয়ে ওঠে।

২০২০ সালে, তারা দুজনই একসাথে কোয়ারেন্টাইনে ছিলেন। দুজনেই কারদাশিয়ান পারিবারিক শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান’-এ বলেছিলেন যে তারা কন্যাকে সত্যিকারের অন্য একটি বোন বা ভাই দিতে চান। একই বছর তাদের সম্পর্ক আরও একবার শুরু হয়। ২০২১ সালের জুন মাসে দুজনের বিচ্ছেদের খবর আসে। তারপর তাদের ব্রেকআপ হয়।

২০২১ সালের ডিসেম্বরে, ট্রিস্টান থম্পসনের বিরুদ্ধে একটি প্যাটার্ন মামলা ছিল। মারালি নিকোলস নামে এক খেলোয়াড় তার বিরুদ্ধে এই মামলাটি করেছিলেন। মহিলাটি বলেছিলেন যে ট্রিস্টান ২০২১ সালের মার্চ মাসে গর্ভবতী হয়েছিল। ডিসেম্বরে, তার ছেলে থিও হিমায়িত হয়েছিল। জানুয়ারিতে, ট্রিস্টান মিডিয়ার কাছে স্বীকার করেছিলেন যে তিনি এক মহিলার সন্তানের পিতা। ক্লো কার্দাশিয়ানের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

Related posts

চোর সন্দেহে বৃদ্ধা পরিচারিকার দেহে সূঁচ ফুটিয়ে শাস্তি দিলেন অবসরপ্রাপ্ত পুলিশকর্মী! তারপর…

News Desk

‘আমার ৯ বছরের ছেলে আছে’, আগের পক্ষের সন্তানের কথা প্রকাশ্যে বললেন যশ

News Desk

করোনার দাপট বৃদ্ধি পেয়েই যাচ্ছে,দৈনিক করোনা আক্রান্ত পেরোলো ১৭হাজারের গন্ডি

News Desk