Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিমানে দেখা, নামার আগেই একে অপরের জীবন সঙ্গী! এই দম্পতির কাহিনী শুনলে অবাক হবেন

এক দম্পতি তাদের সাক্ষাতের এবং তার পরে শুরু হওয়া প্রেমের গল্প সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। বিমানবন্দরের টার্মিনালে এই দম্পতির দেখা হয়। মেয়েটি যখন ছেলেটিকে প্রথমবার দেখে তখন সে তার উপর বিরক্ত হয় কারণ ছেলেটি এলোমেলোভাবে নিজের ব্যাগটি ছুড়ে ফেলেছিল। পরে ছেলেটি এসে তারই পাশের সিটে বসে। দুজনে একই ফ্লাইটে ভ্রমন করেন, যার কারণে দুজনের মধ্যে অনেক কথা হয়।

এই বিমান যাত্রা চলাকালীনই ছেলেটি মেয়েটিকে নিজের মন দিয়ে বসে। কিন্তু সে মেয়েটির উত্তরের অপেক্ষায় ছিল। পরে সেই দিনটিও এলো এবং এখন এই জুটির বাগদান হবে। শিগগিরই দুজনের বিয়ে হবে।

জানিয়ে রাখা যাক যে ক্রিস্টিনা বার্টন (বয়স ৩০ বছর) নিউইয়র্কে একটি নাচের অডিশনে অংশ নিয়ে সেখান থেকে লস অ্যাঞ্জেলেসে ফিরছিলেন। এবং গ্যাব্রিয়েল সোলবার্গ (বয়স ৩৪ বছর) এসে টার্মিনালে তার পাশে বসেন। গ্যাব্রিয়েল ইউরোপে বসবাসরত তার পরিবারের সাথে দেখা করে ফিরছিলেন। কিন্তু গ্যাব্রিয়েল যেভাবে ব্যাগ ছুঁড়ে ফেলেছিলেন বিষয়টি তার পছন্দ হয়নি এবং শেষ পর্যন্ত এসে ক্রিস্টিনার পাশেই বসে। ক্রিস্টিনার মতে, তখন যাত্রার কারণে তার চোখ মুখ খুব ক্লান্ত দেখাচ্ছিল।

এদিকে, ক্রিস্টিনা যখন গ্যাব্রিয়েলের টিকিট দেখেছিলেন, তখন তিনি হতবাক হয়েছিলেন কারণ দুজনেই একই ফ্লাইটে লস অ্যাঞ্জেলেসে ফিরে যেতে চলেছেন। তবে এই দেখা হওয়ার পর ৪ বছর কেটে গেছে। ক্রিস্টিনা যখন আলাস্কা এয়ারলাইন্সের ফ্লাইটে বসেন, তখন গ্যাব্রিয়েলের সাথে তার কোনো কথোপকথন হচ্ছিল না, তাই তিনি হেডফোন লাগাতে যাচ্ছিলেন, কিন্তু তারপর গ্যাব্রিয়েল কথা বলতে শুরু করলেন। এ সময় দুজনের মধ্যে নানা বিষয়ে কথা হয়।

ক্রিস্টিনা একজন নর্তকী হিসেবে বিশ্বের অনেক জায়গায় ভ্রমণ করেছেন, এদিকে গ্যাব্রিয়েল ফ্রান্স এবং জার্মানিতে বসবাস করে বড় হয়েছেন। ফ্লাইটের সময় দুজনেই একসঙ্গে সিনেমা দেখছিলেন। কারণ ফ্লাইট দেরিতে চলছিল। ফ্লাইট অবতরণ করলে গ্যাব্রিয়েল তার ভাইকে মেসেজ করে বলেন, আমি আমার স্বপ্নের মেয়েটিকে খুঁজে পেয়েছি।

দুজনেই ২০১৯ সালে বাগদান করেন:

সিএনএন-এর প্রতিবেদন অনুযায়ী, ২০১৯ সালে ইতালিতে এই দম্পতির বাগদান হয়। দুজনের বাগদানের শুটিংও হয়েছে ওয়াশিংটন বিমানবন্দরে। দুজনেই সেন্ট লুসিয়াতে একটি ডেস্টিনেশন বিবাহের পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনার কারণে তাদের বিয়ের পরিকল্পনা স্থগিত হয়ে যায়। তারা জানিয়েছেন তবে এখন আগামী কয়েক মাসের মধ্যেই আমরা বিয়ের পরিকল্পনা শুরু করব।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই জুটি। দু’জনেরই একটি ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম Swirl Thro The World। একই সময়ে, তারা ইনস্টাগ্রামে ভ্রমণ সম্পর্কিত ছবিও শেয়ার করেন।

Related posts

মদের ঘোরে নিতম্বে অচেনা ব্যক্তির নামে করিয়ে ফেললেন ট্যাটু! হুঁশ ফিরতেই যা করলেন মহিলা

News Desk

জিমে হাতের পেশী ফোলাতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা যুবকের! এমন কি হলো যে হাত কাটা গেল

News Desk

বিয়ের মঞ্চে আগে নাচা নিয়ে কনেপক্ষ আর বরপক্ষের মধ্যে তুলকালাম! পরিণতি হল ভয়াবহ

News Desk