Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

যৌনকর্মীদের সঙ্গে প্রেমিকের কীর্তি ফাঁস করে দিল স্মার্ট ওয়াচ! কিভাবে? জানালেন প্রেমিকা

প্রেমের সম্পর্কে প্রতারণার কথা আকছার শোনা যায়। যদিও প্রেমের সম্পর্ক হওয়া উচিত বিশ্বাস, ভালোবাসার। তবু ইদানিং সময়ে যেন সব কিছুই বড্ড কৃত্রিম, বড্ড অস্থায়ী, এমন অভিযোগ ওঠে বারবার। হয়তো প্রতারণা করে ধরাও পরে না অনেকে আবার অনেক সময় অদ্ভুত ভাবেই ধরাও পরে যেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় এমনই এক প্রেমিকের প্রতারণার কথা ফাঁস করলেন এক তরুণী। তিনি জানান, কীভাবে তার প্রেমিক গোপনে অন্য মেয়েদের সঙ্গে কথা বলত। শুধু তাই নয়, যৌনকর্মীদের সঙ্গেও তার যোগাযোগ ছিল। স্মার্ট ওয়াচের মাধ্যমে প্রেমিকের পর্দা তিনি ফাঁস করে দিয়েছেন এমনটাই দাবি করেছে ওই তরুণী।

আসলে, মেয়েটি সম্প্রতি টিকটকে একটি ভিডিও শেয়ার করেছে এবং তার প্রেমিকের চ্যাট সকলকে দেখিয়েছে, যেখানে প্রেমিক যৌনকর্মী এবং অন্যান্য মেয়েদের মেসেজ করেছে। এই কথোপকথনটি মেয়েটি স্মার্ট ওয়াচে দেখে ফেলে। তিনি এর স্ক্রিনশটও শেয়ার করেছেন।

টিকটক মেয়েটি জানিয়েছে যে স্মার্ট ওয়াচে অন্য মেয়েদের সাথে বয়ফ্রেন্ডের চ্যাট দেখে তার হৃদয় ভেঙে গেছে। তিনি জানান, বিছানায় যাওয়া থেকে শুরু করে খাওয়ার সময় পর্যন্ত প্রেমিক আড্ডা দিত নানান মেয়েদের সঙ্গে। এমনকি মাঝে মাঝে আমি নিজেও সেই সময় তার আশেপাশে থাকতাম। তাও সে গা করেনি।

কি ছিল কথোপকথনে?

মেয়েটির শেয়ার করা স্ক্রিনশটগুলোতে দেখা যাচ্ছে মেসেজে নানান মেয়েদের প্রশংসা করা হয়েছে। মেয়েটি জানায়, প্রেমিক যৌনকর্মীদের সঙ্গেও কথা বলত। মেয়েটির এই পোস্ট করা ভিডিওটি টিকটকে ৬ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়াও, ২৫ হাজারেরও বেশি মানুষ এটি লাইক করেছেন। ব্যবহারকারীরা সবাই কমেন্ট করে তাদের মতামত দিয়েছেন। কোনো ব্যবহারকারী বয়ফ্রেন্ডকে প্রতারক বলেছেন, আবার কেউ বলেছেন মেয়েটির উচিৎ শিক্ষা দেওয়া উচিত।

Related posts

অচেনা নম্বর থেকে ফোন এলে এখনই সতর্ক হয়ে যান সাবধানে’, সাবধান করল কলকাতা পুলিশ!

News Desk

পুরুষদের যৌনাঙ্গের মত দেখতে ‘ফুল’ তুলবেন না দয়া করে? বিবৃতি জারি করল প্রশাসন

News Desk

“এভাবেই চললে হাসপাতালে আর জায়গা দেওয়া যাবে না”, বাংলাদেশে লাগামহীন ভাবে বাড়ছে করোনা

News Desk