Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

এখানকার জনসংখ্যার অর্ধেকই যৌনতায় বিরক্ত, তারা মাসে একবার সেক্স করেন, কেন জানেন?

সম্প্রতি করা এক সমীক্ষায় সামনে এলো এক চাঞ্চল্যকর তথ্য। এই দেশের বেশিরভাগ মানুষেরই সেক্স করতে বিরক্ত লাগে। তাই নাকি তারা মাসে একবার সেক্স করেন। কোন দেশের কথা বলা হচ্ছে জানতে চান? আমরা সূর্যোদয়ের দেশ জাপানের কথা বলছি।

সাম্প্রতিক এক সমীক্ষায় দেখা গেছে জাপানের জনসংখ্যার অর্ধেকই যৌনতায় আগ্রহী নয়। তারা যৌনতা হীন বিবাহিত জীবন যাপন করতে পছন্দ করে। ফ্যামিলি প্ল্যানিং অ্যাসোসিয়েশন অব জাপানের এক জরিপ প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। জাপানে এই ক্রমবর্ধমান ধারণার প্রধান কারণ হল কাজের চাপ এবং সন্তানের জন্মদান। প্রতিবেদনে দেখা গেছে যে বেশিরভাগ দম্পতি মাসে একবার বা দুবার যৌনমিলন করেছেন বা একেবারেই নয়। জরিপ সমিতি এই বিশ্বাসের ভিত্তিতে বিবাহের নাম দিয়েছে ‘যৌনবিহীন বিবাহ’।

একটি ইংরেজি নিউজ ওয়েবসাইটের খবরে বলা হয়েছে, এই সমীক্ষায় ১৬ থেকে ৪৯ বছর বয়সী তিন হাজার মানুষকে অন্তর্ভুক্ত করেছে সংস্থাটি। এর মধ্যে ১২০০ মানুষ অংশগ্রহণ করেছিলেন, যার মধ্যে ৪৪৫ জন অবিবাহিত ছিলেন। রেকর্ড বলছে যে ৪৭.২ শতাংশ বিবাহিত পুরুষ এবং মহিলা যৌন সম্পর্ক করতে ইচ্ছুক নয়। এই সংখ্যা ২০১৪ সালে পরিচালিত সমীক্ষার তুলনায় ২.৬ শতাংশ বেশি।

৩৫.২ শতাংশ বিবাহিত মানুষ বলেছেন যে তারা কাজের পরে এতটাই ক্লান্ত যে যৌন সম্পর্ক করার বিশেষ প্রয়োজন অনুভব করেন না। যদিও কিছু লোক বিশ্বাস করে যে সন্তানের জন্মের পর তাদের যৌন জীবন খুব একঘেয়ে হয়ে গেছে। ন্যাশনাল ইনস্টিটিউট অফ পপুলেশন অ্যান্ড সোশ্যাল সিকিউরিটি রিসার্চের একটি জরিপে আরও দেখা গেছে যে জাপানেও প্রচুর সংখ্যক ব্যাচেলর রয়েছে। এই ট্র্যাডিশন একই ভাবে চলতে থাকলে, ২০৬০ সালের মধ্যে জাপানের জনসংখ্যা ১২৭ মিলিয়ন থেকে ৮৬ মিলিয়নে নেমে আসবে।

Related posts

করোনা টিকা নিলেই মিলবে টিকিট মূল্যে বিশেষ অফার ! ঘোষণা ইন্ডিগোর

News Desk

হাতে মেহেন্দির রঙ মনের মত হয় না! এই পদ্ধতি মেনে চললেই রঙ গাঢ় আর সুন্দর হয়ে ফুটবে?

News Desk

কার্তিক মাসে প্রতিদিন সন্ধাবেলা কেন জ্বালানো হয় আকাশপ্রদীপ?

News Desk