Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

বলিউডের কাজল থেকে টলিউডের নুসরত, কেমন ভাবে পুজো কাটছে তারকাদের

এবারের পুজোয় সপ্তমী আর অষ্টমী মঙ্গল ও বুধবার পড়েছে। সপ্তমীতে নবপত্রিকা স্নান আর অষ্টমীতে পুষ্পাঞ্জলি থেকে শুরু করে সন্ধিপুজো, মানুষ যেন উন্মাদনায় মেতে ওঠে পুজোর এই দুদিন। অষ্টমীতে কেমন লাগতে পারে দেখতে বা কত টা সেরা সাজ দেওয়া যেতে পারে তা মানুষ আগে থেকেই ভেবে রাখেন। আচ্ছা তাহলে বাংলার তারকারা কি রকম সাজলেন একটু জেনে নেই? সমাজ মাধ্যমে অনেক তারকাই তাদের ছবি পোস্ট করলেন আর সমস্ত মানুষের কাছে ছড়িয়ে দিলেন নিজেদের মুহূর্তের ছবি।

অষ্টমীর সকালেই মাতৃ-আরাধনার ছবি দিলেন নিখিল জৈন। পুজোর আচারে মগ্ন সাদা পাজামা-পাঞ্জাবিতে নিখিল। বিবরণীতে লিখলেন সঙ্গে, ‘ মা আছেন অসুর নিধনের জন্য। আমরা আছি অশুভ বিনাশের জন্য।’

টলিউডে প্রায় একাই রাজত্ব করেছেন বহু বছর ধরেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বয়স প্রায় ষাট এর কাছে , তবুও দাপট কমেনি এতটুকু। ছেলে মিশুককে নিয়ে অষ্টমীর সকালে তাঁকে দেখা গেল প্রতিমার সামনে। পিতা সনাতনী পাজামা-পাঞ্জাবিতে, আর ধুতি-পাঞ্জাবিতে পুত্র। সকলের প্রিয় বুম্বাদা বিবরণীতে লিখলেন, ‘মহাষ্টমীর শুভেচ্ছা। বন্ধুবান্ধব, পরিবারের সঙ্গে খুব ভালো কাটুক।’

সপ্তমীতেই ছবি দিয়েছিলেন সমাজ মাধ্যমে বঙ্গনারী কাজল। তাঁর পুজোর দিকে বরাবরই নজর থাকে সবার, প্রবাসী তারকা বাঙালিদের পুজোর মধ্যে। উজ্জ্বল গোলাপি রঙের শিফনের শাড়িতে সাজলেন এ বছর তনুজা-কন্যা। মৃদু হাসির আভা তাঁর মুখ জুড়ে প্রথম ছবিতে। তিনি অট্টহাসির মেজাজে পরের ছবিতে।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে অষ্টমীর সকালে দেখা গেল হাল্কা সাজে। সেরকম কিন্তু কোনও জাঁকজমক নেই, তবু মাতৃমুর্তির সামনে নায়িকাকে খুবই স্নিগ্ধ দেখাচ্ছে সাদা আনারকলিতে অল্প সাজে।

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় পুত্র কৃশিবকে কোলে নিয়ে আনন্দে মাতলেন। অনুরাগীদের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে সেই আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন। ছবিতে লাল-ধুতি পাঞ্জাবিতে কৃশিবকে দেখা যাচ্ছে, আর মা সেজেছেন গোলাপি শাড়িতে।

Related posts

সুশান্তের পড়ে সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে যোগাযোগ প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের! ভাইরাল ভিডিও

News Desk

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেঠীর স্বামী ! বহু দিন ধরেই যুক্ত দাবী শার্লিন চোপড়া, পুনম পাণ্ডের

News Desk

করোনা আবহের মধ্যে সুখবর, ছেলের জন্ম দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x