Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

পুজোয় ঠাকুর দেখতে বেরিয়ে প্রেমিকের সাথে ঝগড়া! রাস্তায় দাড়িয়েই কীটনাশক খেল কলেজছাত্রী

উৎসবের সময় আনন্দ করার সময়। সারা বছরের প্রতীক্ষার পর দুর্গা পূজা আসলে আনন্দে মেতে ওঠে ছেলে বুড়ো সকলে। আর প্রেমিক প্রেমিকাদের তো কথাই নেই। এই কটা দিন তাদের এক সাথে আনন্দ করার দিন। কিন্তু মালদহে নিজের প্রেমিকের সাথেই ঘুরতে বেরিয়ে বিবাদের জেরে প্রকাশ্য রাস্তায় বিষ খেয়ে নিল তরুণী। এমন ঘটনায় ওই অঞ্চলে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যাচ্ছে ষষ্ঠীর দিন সন্ধ্যায় মালদহ থানার চর লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা কলেজ পড়ুয়া প্রিয়াঙ্কা রায় নিজের প্রেমিকের সাথে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। আইহো ঘোষপাড়া ব্রিজ এলাকায় প্রিয়াঙ্কা দেখা করে হাবিবপুরে মনো টোলা এলাকার বাসিন্দা তরুণ সুমিত সরকারের সাথে। দুজনেই মালদহ কলেজে পাঠরত এবং দুজনেই ফার্স্ট ইয়ারের স্টুডেন্ট। দুজনের সম্পর্কও কম দিনের নয়। কিন্তু ষষ্ঠীর সন্ধায় এক বিষয় নিয়ে আলোচনার সময় দুজনের ভেতর কথা কাটাকাটি হয় এবং তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছয়। জানা যাচ্ছে সেই সময় প্রিয়াঙ্কাকে প্রত্যাখ্যান করেছে তার প্রেমিক সুমিত।

সূত্র অনুযায়ী সোমবার ষষ্ঠীর রাতে ঘুরতে বেরিয়ে প্রেমিকের কাছে তাকে বিয়ে করার প্রস্তাব তোলে প্রিয়াঙ্কা। অভিযোগ, এতে তার অসম্মতি জানিয়ে দেয় সুমিত। এনিয়ে বিবাদ চূড়ান্ত পর্যায় পৌঁছয় তাদের দুজনের মধ্যে। এরপরই নাটকীয়ভাবে খোলা রাস্তায় দাড়িয়ে কীটনাশক খেয়ে ফেলে প্রিয়াঙ্কা। প্রকাশ্য রাস্তায় এরকম একটি ঘটনা ঘটে দেখে অবাক হয়ে যায় স্থানীয়রা। তারাই দ্রুত প্রিয়াঙ্কাকে বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। খবর পাঠানো হয় প্রিয়াঙ্কার পরিবারের সদস্যদের। বুলবুলচণ্ডী হাসপাতাল থেকে প্রিয়াঙ্কাকে স্থানান্তরিত করে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজে।

এদিকে, ওই ঘটনার খবর কানে পৌঁছতেই হাসপাতালের পৌঁছয় হবিবপুর থানার পুলিস। গ্রেফতার করা হয় ওই কলেজছাত্রকে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

Related posts

বিগত কুড়ি বছর ধরে জনমানবহীন গুহায় বাস করেও করোনা ভ্যাকসিন নিলেন সার্বিয়ার এক গুহাবাসী

News Desk

ভাইরাল ভিডিয়ো বানানোর নেশা, ভদ্রেশ্বরে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মৃত্যু কিশোরের

News Desk

বিয়ের দিন বউয়ের সাথে নাচার সময় কোলে তুলতে গিয়ে কাণ্ড ঘটিয়ে বসলেন বর! দেখে তাজ্জব সকলে

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x