Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

করিনা-করিশ্মার মায়ের সাথে নাকি ‘টাইমপাস’ করতেন রণধীর! রাজ কাপুরের চাপে বিয়ে করেন?

রণধীর কাপুর এবং ববিতা কাপুর। একসময় বলিউডের হিট জুটি। বাস্তবেও তাঁদের দাম্পত্য ছিল শিরোনামে। এই জুটির দুই কন্যা করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খানও প্রতিষ্ঠিত অভিনেত্রী। বেশ কয়েক বছর হল রণধীর এবং ববিতার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তাঁরা আর একসঙ্গে থাকেন না। কিন্তু পারিবারিক যে কোনও অনুষ্ঠানে এখনও উপস্থিত থাকেন দুজনেই। এ হেন ববিতার সঙ্গে নাকি টাইমপাস করতেন রণধীর। সদ্য দ্য কপিল শর্মা শো-তে গিয়ে এই তথ্য প্রকাশ্যে শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা।

৬ নভেম্বর, ১৯৭১ বিয়ে করেন রণধীর-ববিতা। ‘কাল আজ অউর কাল রিলিজ’ করার পরই বিয়ে করেন এই জুটি। দুই সন্তান করিশ্মা এবং করিনার জন্মের পর নাকি ১৯৮৮ নাগাদ রণধীর তাঁদের থেকে আলাদা থাকতে শুরু করেন। মজা করে রণধীর জানিয়েছেন, ববিতার সঙ্গে নাকি তিনি টাইমপাস করতেন। তখন তাঁর বাবা রাজ কাপুর এবং মা কৃষ্ণা রাজ কাপুর তাতে আপত্তি জানান। বাবা-মা বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন।

সদ্য ‘কপিল শর্মা শো’-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণধীর। সঙ্গে ছিলেন বড় মেয়ে করিশ্মাও। সেখানেই কপিলের প্রশ্নের উত্তরে ববিতার সঙ্গে অনস্ক্রিন এবং অফস্ক্রিন রোম্যান্স নিয়ে কথা বলেন রণধীর। পাশে বসে বাবার কথা শুনে লজ্জা পেয়ে যান করিশ্মা। রণধীর-ববিতা অভিনীত ‘কাল আজ অউর কাল’ ছবির ‘আপ ইয়াহা আয়ে কিস লিয়ে’ গানের প্রসঙ্গে কপিল মজা করে রণধীরকে প্রশ্ন করেন, “ওই গানের যে ‘শাদি কা ইরাদা হ্যায়’, অর্থাৎ ‘আমি তোমাকে বিয়ে করতে চাই’, এটা কি চিত্রনাট্যের অংশ ছিল, নাকি এটা আপনার দাবি ছিল যেটা প্রকাশ করেছেন?”

রণধীর মজা করে উত্তর দেন, “আমি তখন ওকে বিয়ে করতেই চাইতাম। সে কারণেই এমন একটা গানের অংশ হয়েছিলাম।”

করিশ্মা এবং করিনাকে বড় করার দায়িত্ব রণধীর এবং ববিতা মিলিত ভাবে পালন করেছেন। দাম্পত্যে মতের অমিল হওয়ায় তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয় ঠিকই, কিন্তু মেয়েদের প্রয়োজনে বাবা, মা হিসেবে সব সময়ই পাশে থেকেছেন তাঁরা। করিশ্মা এবং করিনার সন্তানদের সঙ্গেও সময় কাটান তাঁরা। কাপুর পরিবারের অন্যান্যদের অনুষ্ঠানেও দুজনের উপস্থিতি লক্ষণীয়।

Related posts

কোভিড বিধি ভেঙেছেন, এফআইআর (FIR) দায়ের দিশা পাটানি, টাইগার শ্রফের বিরুদ্ধে

News Desk

‘শুধু মৃত্যুই পারবে আমাদের দু’জনকে আলাদা করতে’, প্রিয় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে বললেন ঋতাভরী

News Desk

পিতৃপরিচয় ছাড়াই ছেলের জন্ম দিয়েছেন তারই দলের সাংসদ নুসরাত! এই প্রসঙ্গে মুখ খুললেন দেব

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x