Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

আচমকাই পেটে ব্যথা হচ্ছিল কিশোরীর! মাকে বলতেই ফাঁস হয় ইনস্টাগ্রামের বন্ধুর কুকীর্তি

মহারাষ্ট্রের পুনেতে একটি নাবালিকা মেয়েকে ধর্ষণ করে তাকে গর্ভবতী করার অভিযোগে ২৪ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ইনস্টাগ্রামের মাধ্যমে যুবক ও ওই নাবালিকা কিশোরীর মধ্যে আলাপ হয়। ফোনে ও মেসেজে কথা বলতে থাকেন তারা এরপর। এই ভাবে আস্তে আস্তে প্রেমে পড়েন দুজনে। তারপর দুজনেই প্রায়ই বাইরে দেখা করতে থাকে। এ সময় দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে এবং মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

নাবালিকা কিশোরী, ভারতী বিদ্যাপীঠ এর মা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। তার মা জানান, অভিযুক্ত গত ৭ মাস ধরে মেয়েটিকে শারীরিকভাবে নির্যাতন করে আসছে। জাম্বুলওয়াড়ির হোটেল ও বাড়িতে কয়েকবার মেয়েটিকে ধর্ষণ করে সে। এতে তার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

পুলিশ আধিকারিক সঙ্গীতা যাদব জানিয়েছেন, নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের নাম আকাশ দেশাল, পেশায় একজন ফটোগ্রাফার এবং সে সিংহগড় রোড এলাকার ইঙ্গেল কলোনিতে থাকে। বর্তমানে তদন্ত চলছে।

এছাড়া সামনে এসেছে নাবালিকাকে ধর্ষণ এর আরো একটি চাঞ্চল্যকর তথ্য। পুনেতে ১১ বছরের এক কিশোরীকে কুড়ি টাকা দিয়ে ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। পুলিশ পকসো আইনে মামলা নথিভুক্ত করে অভিযুক্তকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম ময়ুর পান্ডুরং ফড়কে। নির্যাতিতার বাড়ির পাশেই থাকে অভিযুক্ত। বাড়িতে কাউকে না পেয়ে প্রথমে মেয়েটির শ্লীলতাহানি করেন। এরপর ২০ টাকার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।

মেয়েটি পুরো বিষয়টি মাকে জানায়
পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেছে। একদিন মেয়েটি হঠাৎ পেটে ব্যথা অনুভব করলে সে তার মাকে পুরো ঘটনা খুলে বলে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে থানায় অভিযোগ করেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। নাবালিকার ডাক্তারি করানো হয় যাতে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়।

Related posts

আনন্দ নয়, দুর্গাপুজোর সময় শোকে কাতর হন ‘মহিষাসুরের বংশধর’ এই অসুর সম্প্রদায়ের মানুষেরা

News Desk

পিঠে পাথর বেঁধে জীবন্ত কুয়োতে ​​ফেলে দিল বন্ধুরা! যন্ত্রণা কাতর যুবকের পরিণতি মর্মান্তিক

News Desk

ডেটিং অ্যাপে আলাপ মেয়েদের সাথে! তারপরেই ধরত আসল রূপ! MBA পাস যুবকের কাণ্ডে থ সকলে

News Desk