Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ের মণ্ডপে চুক্তিপত্র নিয়ে হাজির কনে! মাথায় হাত বরের , কি লেখা রয়েছে চুক্তিতে?

বর-কনে সবসময়ই চান তাদের বিয়ের দিনটি স্মরণীয় হোক। তাই তাদের পরিবারের সদস্যরাও তাদের বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে আপ্রাণ চেষ্টা করেন। সাজসজ্জা থেকে শুরু করে খাবারের দিকে বিশেষ নজর দেওয়া হয়। দম্পতিরাও তাদের সাজ-সজ্জার প্রতি যত্ন নেয়। কিন্তু এত কিছুর পরও সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ে কথাই আলোচিত হয় যেখানে আলাদা বা অনন্য কিছু থাকে। আজকাল এমন একটা বিয়ে খবরই শিরোনামে। কারণ এতে মালা বদলের পর বর-কনে একটি বিশেষ ধরনের চুক্তি (Bride groom sign funny contract) স্বাক্ষর করেছেন।

ওয়েডলক ফটোগ্রাফি নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও (বর কনের চুক্তির ভিডিও) পোস্ট করা হয়েছিল যা ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি বিশেষ কারণ এতে বর-কনে অন্য দম্পতিদের থেকে আলাদা কিছু করার চেষ্টা করছেন। দুজনেই একটি চুক্তিতে স্বাক্ষর করেছেন (funny contract on marriage video) যা কনে বরকে দিয়ে করিয়েছে।

কনে বরের সাথে চুক্তি স্বাক্ষর করে:

এই দম্পতি মালাবদল করার পরে তাদের চেয়ারে বসে এবং তাদের কাছে একটি বড় চুক্তিপত্র দেখা যায় যাতে চুক্তির শর্তাবলী লেখা রয়েছে যা বেশ মজার। পদের অধিকাংশ বিষয়ই কনে পক্ষের লেখা। প্রথম শর্ত হল বর মাসে একটি মাত্র পিজ্জা খাবেন। দ্বিতীয় শর্ত হল ঘরের খাবারে তাকে সবসময় হ্যাঁ বলতে হবে। তৃতীয় শর্ত হল বাড়িতে সবসময় শাড়ি পরতে হবে। চতুর্থত, গভীর রাত পর্যন্ত পার্টি করার অনুমতি দেওয়া হবে তবে শুধুমাত্র একে অপরের সাথে। প্রতিদিন জিমে যেতে হবে। স্বামীকে রবিবারের জল খাবার বানাতে হবে। প্রতিটি পার্টিতে স্ত্রীর সুন্দর সুন্দর ছবি তুলতে হবে এবং প্রতি ১৫ দিন পর পর স্ত্রীকে শপিংয়ে যেতে হবে। দুজনেই এই চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন।

ভিডিও ভাইরাল হয়েছে:

এই ভিডিওটি ভীষণ ভাইরাল হচ্ছে। এটি ৩ কোটিরও বেশি ভিউ পেয়েছে এবং ১৭ লাখেরও বেশি লাইক পেয়েছে। ভিডিওটি দেখে অনেকেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। বেশিরভাগ লোক কমেন্ট সেকশনে তাদের সঙ্গীকে ট্যাগ করে এমন চুক্তি করার কথা বলেছিল। একজন বললেন, এটা বিয়ে নয়, একটা চুক্তি। একজন মহিলা বলেন, পুরো অবস্থা ভালো কিন্তু প্রতিদিন শাড়ি পরা বিষয়টা খুব বেশি বেশি। একজন বলেছেন যে পিজ্জা প্রতি মাসে নয় বরং সপ্তাহে করা উচিত ছিল। অনেকে বিশ্বাসের এই ধরনের হেরফের পছন্দ করেন না। একজন বললেন, এমন কাজ করে কী লাভ, এটা চাকরির কনট্র্যাক্ট নয়, বিয়ে হচ্ছে।

Related posts

কেন্দ্রীয় সরকারি কর্মীদের জন্য আসতে পারে সুখবর! ১৮ মাসের বকেয়া অর্থ নিয়ে বড় সিদ্ধান্তের সম্ভাবনা

News Desk

মর্মান্তিক! মাঝ আকাশে মার্কিন বিমান থেকে খসে ছিন্নভিন্ন হয়ে গেলেন তরুণ আফগান ফুটবলার

News Desk

কৃষিকাজ করতে করতেই হঠাৎ বানিয়ে ফেললেন পর্ন ছবি! এখন মাসে আয় ২ কোটি টাকা

News Desk