Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ে দিয়েছিলেন! এখন মেয়ের ছবি হাতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অসহায় বাবা, কেন জানেন?

মেয়ের খোঁজ পাওয়া যাচ্ছেনা প্রায় মাস পাঁচেক। পুলিশে জানালেও কোনও সাহায্য মেলেনি। আর সে কারণেই মেয়ের ছবি হাতে গ্রামের পর গ্রাম ঘুরে বেড়াচ্ছে বাবা। মেয়ে নিখোঁজ হয়েছে গেছে মাস পাঁচেক আগে। কোনোরকম খোঁজ পাওয়া যায়নি মেয়ের। থানায় বহুবার জানানো হলেও কোনও লাভ হয়নি। তাই মেয়ের বাবা নিরুপায় হয়েই মেয়ের ফোটো সাথে নিয়ে গ্রামে গ্রামে ঘুরে বেড়াচ্ছিল। হাতে মেয়ের একটা ছবি নিয়ে লোককে জিজ্ঞেস করছে তার মেয়েকে কেউ দেখেছেন কিনা।

বীরভূমের বোলপুরের কংকালীতলা এলাকার কাপাসটিকুড়ি গ্রামে এই ঘটনাটি ঘটেছে। শ্যামাচরণ পরামানিক কাপাসটিকুড়ি গ্রামের বাসিন্দা আর তার মেয়ে শিউলি পরামানিক। তার মেয়ের বোলপুরের রূপপুর এলাকায় ২০১৯ সালে বিনুরিয়া গ্রামে বিয়ে হয়। গত মার্চ মাসে সেখান থেকেই নিখোঁজ হয়ে যায়। সে নিখোঁজ হয়ে যায় শ্বশুর বাড়ি থেকেই। এরপরেই শিউলির পরিবার থানার দ্বারস্থ হয়। বাবা মা স্বামী সহ সকলেই থানার দ্বারস্থ হয়। কিন্তু, এখনও মেয়েকে খুঁজে বের করতে পারেনি পুলিস পাঁচ মাস অতিক্রম হয়ে গেলে।

তারপরই বার বার দ্বারস্থ হয়েছে পরিবার শান্তিনিকেতন থানার। এবার বাবা নিজেই বেরিয়ে পড়েছেন রাস্তায় মেয়েকে খুঁজে পেতে। গ্রামে গ্রামে মেয়ের ছবি হাতে ঘুরে বেড়াচ্ছেন তিনি বয়সকে উপেক্ষা করেই। লোকেদের কেউ তার মেয়েকে দেখেছেন কিনা জিজ্ঞেস করছেন। সাধারণ মানুষরাও গোটা ঘটনাই অবাক হচ্ছে।

বাবা শ্যামাচারণ পরামানিক বলেন, ”আমি অভিযোগ করেছি থানায় এখন আমার মেয়েকে পাইনি। অন্যান্য গ্রাম এবং আত্মীয় দের মধ্যে সবার বাড়ি গেছি কিন্তু কোনও খোঁজ পাইনি। মাঝে মধ্যেই আমাদের জামাইও বেরোই আমার সঙ্গে। তবে সবসময় হয়ে ওঠে না কাজের জন্য। আমরা এখন শুধু এই আশায় আছি যাতে তাড়াতাড়ি মেয়েকে খুঁজে পাই।

তথ্য সূত্র: আনন্দবাজার

Related posts

২৩ নভেম্বর: ভারতে প্রথমবার কমনওয়েলথ শীর্ষ সম্মেলন ও আরো নানা উল্লেখযোগ্য ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk

ফের রাজ্যে বাড়লো করোনা সংক্রমণ, বুধবার মুখ্যমন্ত্রীর জরুরি বৈঠকের ডাক

News Desk

শুধু রূপকথায় নয়, এক সময় পৃথিবীর বুকে সত্যি সত্যিই উড়ে বেড়াত ড্রাগন! মিলল খোঁজ

News Desk