Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রতিষ্ঠাতার মৃত্যুতে শোকবার্তায় যা লিখল কোম্পানি! সমবেদনা জানানোর জায়গায় হেসে ফেললো সকলে

সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে এমন ভিডিও এবং ছবি ভাইরাল হতে শুরু করেছে, যা দেখে আপনি আপনার হাসি থামাতে পারবেন না। এমনই একটি চিঠির ছবি ভাইরাল হচ্ছে। যদিও সেটি যদি দুঃখজনক তথ্য দিয়ে লেখা একটি অফিসিয়াল চিঠি, কিন্তু কোম্পানিটি লিখতে গিয়ে এত বড় ভুল করেছে যে এই তথ্যটি দেখে লোকেরা দুঃখিত হওয়ার পরিবর্তে হাসতে শুরু করেছে।

প্রকৃতপক্ষে, সংস্থাটি তার প্রবর্তকের মৃত্যুর খবর জানাতে গিয়ে এমন ভুল করেছিল যে এটি দেখে লোকেরা তাদের হাসি চাপতে পারেনি। এরপরই প্রবল ট্রোলড হচ্ছে সংস্থাটি।

মৃত্যুর খবর জানাতে গিয়ে আনন্দ প্রকাশ করেছে

এটি রাজস্থানের একটি কোম্পানি AK Spintex-এর একটি অফিসিয়াল চিঠি। যারা গত ২৫ শে অগাস্ট বম্বে স্টক এক্সচেঞ্জে একটি ফাইলিং পাঠিয়েছেন যাতে লেখা ছিল, আমরা আপনাকে জানাতে পেরে আনন্দিত যে আমাদের প্রবর্তক মারা গেছেন। শুধু তাই নয়, এত বড় ভুল নিয়ে অফিসিয়াল ডকুমেন্টে অন্ধভাবে সই করেছিলেন প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা।

ইংরেজিতে মাত্র একটি ভুলের কারণে প্রতিষ্ঠানটি নিয়ে অনেক হাসাহাসি করছে।

ভুলবশত ভুলে ভরা একটি অফিসিয়াল চিঠি পাঠিয়ে সংস্থাটি নিজের সাথে রসিকতা করেছে। ইংরেজিতে মাত্র একটি ভুলের কারণে প্রতিষ্ঠানটি নিয়ে অনেকে হাসাহাসি করছে। কেউ কেউ ভাবছেন কিভাবে একটি কোম্পানি এই ধরনের নথি পাঠাতে পারে। লেখায় ভুল হতেই পারে তবে তারা অবশ্যই এটি পাঠানোর আগে এটি পড়ে দেখেনি। শুধুই কপি পেস্ট করেছে এবং পাঠিয়েছে!

জেনে নিন পুরো চিঠিতে কী লিখেছে কোম্পানিটি

25 আগস্ট বোম্বে স্টক এক্সচেঞ্জে পাঠানো ফাইলিংয়ে লেখা ছিল, “আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে আমাদের কোম্পানির প্রবর্তক, মিসেস সরোজ দেবী ছাবরা, 4,41,000 শেয়ার হোল্ডার (8.76%) আর এই পৃথিবীতে নেই।’ ফাইলিংয়ে আরও লেখা হয়েছে, “আপনার রেফারেন্স এবং আরও প্রয়োজনের জন্য আপনাকে কোম্পানির উপরোক্ত তথ্য রেকর্ড করার জন্য অনুরোধ করা হচ্ছে।”

প্রতিষ্ঠানটির অবহেলায় মানুষ এসব মন্তব্য করছে

নথিতে স্বাক্ষর করেছেন এ কে স্পিনটেক্সের কোম্পানি সেক্রেটারি এবং কমপ্লায়েন্স অফিসার আশিস বাগরেচা। শীঘ্রই, ফাইলিংটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং অনেক লোক নির্দয়ভাবে কোম্পানির অবহেলার জন্য তাদের ট্রল করে। একজন ব্যক্তি বলেছিলেন যে এটি একটি উদাহরণ যে একজনের অন্ধভাবে ইন্টারনেট থেকে টেমপ্লেট ব্যবহার করা উচিত নয়। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হয়তো এ কে স্পিনটেক্সের আশীষ কুমার বাগ্রেচার উপর কাজের চাপ কমানোর কথা বিবেচনা করা উচিত।’ তৃতীয় একজন বললেন, ‘আমি তাদের উদ্দেশ্য লুকানোর জন্য একটু সূক্ষ্ম ভাষা ব্যবহারের পরামর্শ দেব।’

Related posts

এ কেমন মা! স্পার্ম ডোনার জাপানি নয় চীনা! তাই সন্তানকে অস্বীকার করলেন মহিলা

News Desk

দাপট দেখাচ্ছে করোনা! উদ্বেগ বাড়িয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আবারও বাড়ল সংক্রমিতের সংখ্যা

News Desk

‘আমার বউয়ের ওপর নোংরা নজর ছিল, তাই…’, বন্ধুকে পার্টি দিতে ডেকে প্রাণ কাড়লেন যুবক

News Desk