Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৯০ শতাংশ মেয়েরা জানে না যৌন মিলনের করার পর ছেলেদের মাথায় কি ঘোরে! রইলো উত্তর

মেয়েদের সাথে এক বিছানায় শোয়ার পরে পুরুষরা কী ভাবেন? এই প্রশ্নটি একটি রহস্য যার উত্তর প্রতিটি মহিলাই জানতে চান। সঙ্গীর সঙ্গে যৌন মিলনের পর পুরুষরা কী ভাবেন তা বোঝা প্রায় অসম্ভব। যদি আপনার সঙ্গী সেই ব্যক্তিদের মধ্যে একজন না হয় যারা যোগাযোগ এবং আলিঙ্গনকে অগ্রাধিকার দেয়, তাহলে অনুমান থেকে বেরিয়ে আসার জন্য আপনি অনেক কিছু করতে পারেন।

যৌনতা হল দুই ব্যক্তির মধ্যে ঘনিষ্ঠতা। সুতরাং, যদি আপনি সত্যিই জানতে আগ্রহী হন যে যৌনতার পরে আপনার সঙ্গীর মনে কি যায়, তাহলে এই সম্ভাব্য টিপসগুলি দেখুন।

‘সেও কি মজা পেয়েছে?’

একজন পুরুষ যৌনতার পরে যা ভাবে তার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল তার সঙ্গী এটি উপভোগ করেছে কি না। তাদের সঙ্গীও তাদের সাথে যৌনতা উপভোগ করেছে কিনা বা হতাশ বোধ করেছে কিনা তা নিয়ে অনেকেই চিন্তিত হয়।

তার কি অর্গ্যাজম হয়েছে?’

একজন নারীর অর্গ্যাজম হওয়া যে কোনো পুরুষের জন্যই বড় অর্জন। এই আধুনিক সংস্কৃতিতে, বিছানায় পুরুষদের পারফরম্যান্স প্রায়শই বিচার করা হয় যে জিনিসের পরিপ্রেক্ষিতে তা হলো তারা কতটা ভালভাবে তাদের সঙ্গীকে প্রচণ্ড উত্তেজনায় পৌঁছানোর জন্য যথেষ্ট আনন্দ দিতে পারে। সুতরাং, এই প্রশ্নটি আপনার সঙ্গীর মনেও যদি ঘুরপাক খায় তাহলে অবাক হবেন না।

আমি কি তার সাথে কথা বলবো নাকি ঘুমাতে যাব?’

আপনার পুরুষ সঙ্গী সেক্স করার পরে আপনাকে আঁকড়ে ধরেছেন নাকি সাথে সাথে ঘুমিয়ে পড়েছেন তা নিয়ে সম্পূর্ণ বিভ্রান্ত হতেই পারেন আপনি। কিছু লোক সেক্সের পরে ঘুমাতে পছন্দ করে এবং তাদের নিজস্ব স্পেস থাকে, আবার কিছু লোক সেক্সের পরে জেগে থাকতে পছন্দ করে এবং আলিঙ্গন করতে চায়। সুতরাং, আপনার সঙ্গীকে এটির জন্য একটি ইঙ্গিত দিন এবং তারপরে, তাকে এগিয়ে আসতে দিন।

‘আমাকে কি স্নান করতে উঠতে হবে?’

কিছু লোক মনে করে যে সেক্সের পরেই উঠে পড়া এবং কিছু না করা অভদ্র হতে পারে। যাইহোক, সহবাসের পরে, আপনার সঙ্গী খুব গরম অনুভব করতে পারে এবং সে ঘামে ভিজে যেতে পারে। তাই সেক্সের পর স্নান করা কারো কারো কাছে প্রয়োজনীয় বলে মনে হতে পারে। যাইহোক, এর সবচেয়ে ভালো অংশ হল যখন আপনার সঙ্গীও আপনাকেও স্নানের জন্য আমন্ত্রণ জানায়।

বাহ, কি ইমেজিং সেক্স ছিল!’

আপনার সঙ্গী যদি সেক্সের পরে শান্ত থাকে, তাহলে তিনি সম্ভবত বিছানায় আপনার করা সমস্ত আশ্চর্যজনক জিনিস মনে করছে । হতে পারে সে গোপনে সেক্সের সময় আপনি যা করেছেন তার প্রশংসা করছেন, অথবা আপনারা উভয়েই যে যৌন অবস্থানের চেষ্টা করেছেন তার পরবর্তী রাউন্ডে যাওয়ার কথা ভাবছেন।

Related posts

মা হওয়ার পর মোটা হয়ে গেছেন? জানুন ঠিক কি কারণে এরম হলো

News Desk

সিনেমার মতন বিয়ে করতে বাড়ি থেকে পালালো নাবালক যুগল! স্টেশনে পৌঁছাতেই পড়লো বিপাকে

News Desk

মাথায়, মুখে আঘাতের চিহ্ন এলো কোত্থেকে? কেকের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের?

News Desk