Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

যৌন মিলনের সময় মহিলাদের মনে যে ৪টি চিন্তা আসে, যার সাথে পুরুষদের কোন সম্পর্ক নেই

যখন কোনো প্রেমী যুগল বা দম্পতি অন্তরঙ্গ হয়, তখন তাদের সম্পূর্ণ মনোযোগ শারীরিক আনন্দের দিকে থাকে। এই সময়ে তারা দুজনেই যা কিছু মনে মনে ভাবেন তার সবটাই শারীরিক আনন্দের সাথে সম্পর্কিত হবে এমনটা দরকারি নয়। যদি নারী ও পুরুষের মধ্যে নারীদের কথা আলোচনা করা হয়, তাহলে বিশেষজ্ঞরা বলেন যে শারীরিক সম্পর্ক তৈরির সময় তারা শুধু যৌনতার কথা ভাবেন না এবং আরও অনেক বিষয় তাদের মাথায় ঘোরে যার সঙ্গে তাদের পুরুষ সঙ্গীর পারফরম্যান্সের কোনো সম্পর্ক নেই। আপনি যদি পুরুষ হন তাহলে এই তথ্যটি আপনাকে অবাক করতে পারে তবে এটি সত্য। আপনিও যদি জানতে চান মহিলারা যৌন সংসর্গ চলাকালীন কী ভাবেন, তাহলে পুরো প্রতিবেদনটি পড়ুন

পোশাকের ব্যাপারে:

পুরুষরা এটিকে একটি সামান্য বিষয় বলে মনে করতে পারেন, তবে একজন মহিলা যতই উত্তেজিত হন না কেন, তিনি তার পোশাক আশাক সম্পর্কে চিন্তাভাবনা করতে থাকেন। বিশেষ করে মহিলারা অন্তর্বাসে সুন্দর দেখতে চায় সে সম্পর্কে ওয়াকিবহাল থাকতে চায়। যদি তারা তাদের মতে আকর্ষণীয় পোশাক না পরে তবে তাদের পুরো মনোযোগ এটির সম্পর্কে চিন্তা করায় নিবদ্ধ থাকে।

প্রাইভেট পার্ট নিয়ে:

মহিলাদের জন্য স্বাস্থ্যবিধি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। কারণ তাদের গোপনাঙ্গে বা প্রাইভেট পার্ট সংক্রান্ত সংক্রমণের মতো সমস্যা বেশি হয়। এই কারণেই যদি পুরুষ সঙ্গী স্নান না করেই অন্তরঙ্গ হয়, বা পরিষ্কার পরিচ্ছন্নতা ঠিক ভাবে মেনে না চলে তাহলে তার মনের মধ্যে কোথাও না কোথাও এটি চলতেই থাকে যে এটা থেকে যাতে তার কোনও সংক্রমণ না হয়।

শরীরের গন্ধ নিয়ে:

মেয়েরা গন্ধের ব্যাপারে খুবই সংবেদনশীল। এই কারণে, সঙ্গী যখন হঠাৎ করে ঘনিষ্ঠ হতে শুরু করে, তখন তাদের মনের মধ্যে চিন্তা চলতে শুরু করে যে তাদের মুখ বা শরীর থেকে কেমন গন্ধ আসছে। যদি তাদের মনে হয় নিজেদের শরীরে বা মুখে কোনোভাবে দুর্গন্ধ আছে তাহলে সেটি তাদের সম্পূর্ণরূপে যৌনতায় মনোনিবেশ করতে বাধা দেয়, যা মিলনের অভিজ্ঞতাকে আরও খারাপ করে তোলে।

সেক্সের পরে কি হবে:

মেয়েরা যখনই বুঝতে পারে যে তারা দুজনেই অর্গ্যাজমের কাছাকাছি আসছে, তখনই তাদের মন সেক্সের পরে কী হয় তা নিয়ে ভাবতে শুরু করে। বিশেষত এটি তখন হয় যখন তারা প্রথমবারের মতো তাদের সঙ্গীর সাথে ঘনিষ্ঠ হয় এবং তারা জানে না যে শারীরিক সম্পর্কের পরে কীভাবে প্রতিক্রিয়া দেওয়া উচিত।

Related posts

ঘরে ও কে ঢুকেছে? রাত্রিবেলা বউমার দরজায় নজর পড়তেই হতবাক শ্বশুরমশাই

News Desk

পাড়ার ‘কাকু’র সাথে ঘনিষ্ঠ মুহূর্তে মাকে দেখে ফেলল ছেলে! লজ্জা ঢাকতে চরম পথ বেছে নিল যুগল

News Desk

এই একটিমাত্র শর্তে মুকেশ আম্বানি কে বিয়ে করতে রাজি হয়েছিলেন নীতা! জানেন কি সেটা?

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x