Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

এগারোটা বিয়ের টেকেনি কোনোটাই! এবারে ১২তম স্বামীর অপেক্ষায় মহিলা, জানালেন কারণ

ভারতীয় সংস্কৃতিতে বিবাহ একটি পবিত্র বিষয় এবং বেশিরভাগ ভারতও তাদের সারা জীবনটি একজন জীবনসঙ্গীর সাথেই অতিবাহিত করে। বেশিরভাগ ভারতীয় বা এশীয়রা তাদের জীবন একজন ব্যক্তির কাছে সমর্পণ করে তবে এটি পশ্চিমের দেশগুলির জন্য কিছুটা আলাদা। মনে করা হয় পশ্চিমারা একাধিক সঙ্গী বেছে নিতে দ্বিধা বোধ করে না। এবং বিবাহ বিচ্ছেদ সেখানে খুব একটা বড় বিষয় নয়।

মার্কিন যুক্তরাষ্ট্রের উটাহ থেকে এমনই একজন মহিলা, মনেট ডায়াস, সম্প্রতি TLC শো ‘Addicted to Marriage’-এ হাজির হয়েছেন। ৫২ বছর বয়সী মনেট ১১ বার বিয়ে করেছেন এবং তিনি তার ‘স্বামীর তালিকা’তে ১২ তম সদস্য যোগ করার আশায় আছে।
TLC শোতে, ডায়াস নিজেকে ‘বর পাগল’ বলেও বর্ণনা করেছেন, এবং বলেন যে প্রথম বার প্রেমে পড়ার পর থেকেই সে এমনই ছিল।

তার একাধিক বিয়ের পিছনে কারণ ব্যাখ্যা করে, তিনি বলেছিলেন, “আমি দ্রুত প্রেমে পড়ি, এবং যখন আমি আমার সব প্রপোজাল এর ব্যাপারে ভবি তখন আমার মনে হয় আমাকে আজ অবধি নাহলেও ২৮ বার বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল।” “আমি সবসময় কল্পনা করতাম আমার বিয়ে কেমন হবে, আমার স্বামী কেমন হবে। এবং আমি অবশ্যই বিয়ের প্রেমে পড়েছি,” তিনি যোগ করেছেন। এবং যখন তার সম্পর্কগুলি তাকে আর আকৃষ্ট করতে ব্যর্থ হয়, তিনি বিচ্ছেদের পথ বাছেন।

ডিভোর্সের এবং পুনরায় বিয়ের ব্যাপারে ডায়াস বলেন যে তার জীবনের সিনেমায় ফিট করার জন্য তাকে কেবল “অন্য একজন অভিনেতা খুঁজতে হবে”। আরেকটি উল্লেখযোগ্য কারণ যা তাকে একাধিকবার গাঁটছড়া বাঁধতে বাধ্য করেছিল তা হল তার খ্রিস্টান ধর্মে বিশ্বাস। খ্রিষ্টান ধর্মাবলম্বীরা বিবাহের বাইরে যৌনতাকে পাপ বলে মনে করেন।

“আমি কয়েক মাস ধরে একজন লোকের সাথে ডেটিং করার পর যখন সেক্স করতে চাই না তখন তারা বলতে থাকেন, চলুন বিয়ে সেরে ফেলি। এইভাবেই বিয়ে হয় ” ডায়াস নিউইয়র্ক পোস্ট বলেছেন।

তার দীর্ঘতম বিবাহ ১০ বছর ধরে চলেছিল যেখানে তার একটি বিবাহ মাত্র ৬ সপ্তাহ স্থায়ী হয়েছিল যা তার সবচেয়ে ছোট বিবাহকাল। এতগুলি ব্যর্থ বিবাহ সত্ত্বেও, মনেট ডায়াস এখনও প্রেমে বিশ্বাস করেন, এবং বর্তমানে তিনি ৫৭ বছর বয়সী জন এর সাথে সম্পর্কে রয়েছেন। প্রসঙ্গত জনেরও দুই বার ডিভোর্স হয়ে গেছে।

Related posts

২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু ৪,৫২৯ জনের, দৈনিক মৃত্যুতে আবারও রেকর্ড ভারতে

News Desk

২৪ নভেম্বর: সচিন তেন্ডুলকরের প্রথম অর্ধশতরান, ইত্যাদি উল্লেখযোগ্য ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk

ঋণের টাকা পুরোটা মেটাতে পারেনি! শিকল দিয়ে গোয়ালে বেঁধে অমানুষিক মারধর যুবককে!

News Desk