Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

গলায় দড়ি লাগিয়ে মৃত্যুর আগে ভিডিয়ো করলেন যুবক-যুবতী, জানালেন শেষ ইচ্ছা!

প্রেমিক প্রেমিকার মর্মান্তিক পরিণতি। প্রেমের সম্পর্ককে পরিণতি না দিতে পেরে শেষমেষ বেছে নিল চূড়ান্ত পথ। আর শুধু তাই নয়, সেই শেষ সময়ের এক ভিডিও বার্তা বানালো তারা গলায় দড়ি থাকা অবস্থাতেই।

প্রেমিকা ওই তরুণীর বয়স মাত্র সতেরো। আর তার প্রেমিকের বয়স কুড়ি। তাদের মধ্যে সম্পর্ক ছিল প্রেমের। কিন্তু তাদের প্রেমে আপত্তি ছিল মেয়ের পরিবারের তরফে। পরিবারের লোকজন মেয়েটির বিয়েও ঠিক করে ফেলে অন্যত্র। যখন পরিবারের চাপে তাদের প্রেমের পরিণতি প্রায় অসম্ভব মনে হচ্ছিল তখনই চরম সিদ্ধান্ত নিল ওই প্রেমিক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রামপুরা থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে, গাছ থেকে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় এই দুজনের দেহ পাওয়া গিয়েছে। এদিকে ওই যুবক যুবতী ঠিক মৃত্যুর আগে একটি ভিডিও রেকর্ডিং করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। সেখানে তারা তাদের এই সিদ্ধান্ত নিয়ে নিজেদের নিজেদের পরিবারকে বার্তা দিয়েছেন। ভিডিওটিতে দেখা গেছে দুজনের গলায় একটি দড়ি লাগানো রয়েছে। গলায় দড়ি লাগিয়ে রেখেই ভিডিও রেকর্ড করছেন তাঁরা যেখানে তারা তাদের বক্তব্য জানাচ্ছেন। মৃত্যুর আগে দুই পরিবারের উদ্দেশ্যে যুবক বার্তা দেন, আমরা চলে গেলাম। আমাদের চলে যাওয়ার পরে তোমরা আর ঝগড়া ঝামেলা করো না। সাথে সাথে তারা জানায় তাদের শেষ ইচ্ছা, তাদের মারা যাওয়ার পর শেষকৃত্য টা যেন একসাথে করা হয়।

এদিকে পুলিশ সূত্রে খবর, ঘটনার একদিন আগে তারা বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন। তাদের পরিজনেরা পুলিশের কাছে এই বিষয়ে মিসিং ডায়েরি করে জানিয়েছিলেন। মেয়েটির পরিবার পুলিশে জানায় ওই যুবক তাঁকে অপহরণ করেছে। কিন্তু শুক্রবার সকালেই ওই যুগলের ঝুলন্ত দেহের খোঁজ পায় পুলিশ।

ওই এলাকার লোকজন জানান গত দুই বছর ধরেই তারা একে অপরের সঙ্গে মিশতেন। তারা একে অপরকে ভালোবেসে বিয়ে করতে চাইতেন। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় বাড়ির লোক! এদিকে কয়েক দিন আগে মেয়েটির বিয়ে অন্যত্র ঠিক করে ফেলে বাড়ির লোকজন। কিন্তু ওই কিশোরী কিছুতেই মেনে নিতে পারছিলেন না বিষয়টি। তাই হয়তো এই চূড়ান্ত পদক্ষেপ।প্রাথমিক তদন্তে পুলিশের এমনটাই অনুমান।

Related posts

বাচ্চা হাতির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখলে আপনিও অবাক না হয়ে যাবেন না

News Desk

আর কাগজের নোটনয়, ভারতেও আসতে চলেছে ডিজিট্যাল কারেন্সি। ডিসেম্বর থেকে ট্রায়াল শুরু

News Desk

বিয়ের পরেও আপত্তি নেই স্বামীর অন্য মহিলাদের সঙ্গে রোম্যান্সে! কেন? ফাঁস করলেন স্ত্রী

News Desk