Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দু’টাকার কয়েন ফিরিয়ে দিতে পারে ভাগ্য , এনে দিতে পারে পাঁচ লাখ টাকা

মাত্র দু’টাকার একটি কয়েনই (2 rupees coin) পারে রাতারাতি আপনাকে লাখপতি করে দিতে। ফেরাতে পারে আপনার ভাগ্য। কিভাবে? জেনে নিন এখনই।

বাড়িতে বসেই কয়েন বিক্রি করে টাকা রোজগারের দারুণ ও দুর্দান্ত সুযোগ এসে গেছে এর মাধ্যমে। বর্তমান বাজারে পুরনো পয়সা বা কয়েনের চাহিদা ক্রমেই বাড়তে শুরু করেছে। বহু মানুষই এই সমস্ত কয়েন নিজের সংগ্রহে রাখতে বহু মূল্যে কোন নিতে চান। তেমনই আপনার কাছে যদি পুরনো বিশেষ দু’টাকার কয়েন বিক্রি করে বাড়ি বসেই পেতে পারেন একেবারে পাঁচ লাখ টাকা।

2 rupees coin can give you 5 lakh rupees

কুইকার (Quikr) -এ এই বিশেষ ধরণের দুই টাকার কয়েনটি বিক্রির একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে। বেঙ্গালুরুর ভিত্তিক এই কেনা বেচার ওয়েবসাইটি তে বেশ কয়েকজন কয়েন ক্রেতা এই কয়েনটির জন্য প্রচুর টাকা দিতে তৈরি। ভাগ্যবান ব্যক্তি ওই বিশেষ কয়েনের পরিবর্তে পাবেন পাঁচ লাখ।

কয়েনটির বিশেষত্ব কী হতে হবে সেটা একনজরে দেখে নিন

এই দুই টাকার কয়েনটি ১৯৯৪, ১৯৯৫, ১৯৯৭, ২০০০ এই সমস্ত সিরিজের কয়েন হওয়া দরকার। এই সিরিজের কয়েন খুব কম রয়েছে বাজারে এবং সংগ্রহকারীদের কাছে এই কয়েনের মূল্য রয়েছে।

২ টাকার পুরনো এই কয়েন যা বাজারে এসেছিল ১৯৯৪ সালে ৷ এর পিছনে ভারতের জাতীয় পতাকার ছবি রয়েছে৷ যদি কারোর কাছে এই বিরল কয়েন থাকে, তিনি পেয়েও যেতে পারেন পাঁচ লাখ টাকা।

আপনার কাছে যদি এই কয়েন থাকে প্রথমে কুইকার (Quikr) এই ওয়েবসাইটে গিয়ে অনলাইন বিক্রেতা হিসেবে নিজেকে নথিভুক্ত করতে হবে। এর পর আপনার কাছের কয়েনের ছবি তুলে ওই ওয়েবসাইটে আপলোড করতে হবে। তারপর নিজের ঠিকানা, মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিতে হবে।

আগ্রহী ক্রেতা নিজে থেকেই আপনার সাথে যোগাযোগ করবেন।

Related posts

অন্যকে সঙ্গ দিয়েই মাসে বিপুল টাকা আয়! এই যুবকের অদ্ভুত পেশার বিষয়ে জানেন!

News Desk

কমলো করোনা সংক্রমণের সংখ্যা তবুও চিন্তা কাটলো না দেশবাসীর

News Desk

১৪ বছরের কিশোরের সাথে সম্পর্ক ৪৫ -এর কোটিপতি নারীর! যে ফল ভুগলেন এই কাজের জন্য

News Desk