Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

একুশে শাহরুখ কন্যা সুহানা! অভিনয়ে আসার আগেই নেট দুনিয়ার সেনসেশন তিনি! কেন?

“তোমায় গতকালও ভালবাসতাম, আজও ভালবাসি , এবং কালও ভালবাসব”, মেয়ে সুহানার ২১তম জন্মদিনে শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া তে লিখেছিলেন শাহরুখ পত্নী

২০০০ সালের ২২ মে শাহরুখ খান ও গৌরী খানের আরিয়ান খানের পর তাদের দ্বিতীয় সন্তান সুহানার জন্ম হয়। একুশে পা দিয়েছেন এই বলিউড বাদশার কন্যা। বড় ভাই আরিয়ান খান ছোট সুহানার থেকে ৩ বছরের বড়। শাহরুখের ছোট ছেলে আব্রাহাম খানের সঙ্গে তার বয়সের ব্যবধান ১৩ বছর।

একুশে শাহরুখ কন্যা সুহানা! অভিনয়ে আসার আগেই নেট দুনিয়ার সেনসেশন তিনি! কেন?

বাবা শাহরুখ খানের মতোই নেট দুনিয়ার আলোচিত সুহানা। নিজের ফ্যাশন সেন্সের জন্য প্রশংসিত হন নেটদুনিয়ায়। তায়কোয়ান্ডো মার্শাল আর্টেও দক্ষ সুহানা। ডিস্ট্রিক্ট প্রতিযোগিতায় কোয়ালিলিফিকেশন করতে লড়েছিলেন।

এখন ২১ বছরের যুবতী সুহানা। ইনস্টাগ্রামে ভেরিয়াফায়েড প্রোফাইল রয়েছে তার। তার প্রোফাইলে ১৭ লক্ষ ফলোয়ার্স রয়েছে তার। অনুরাগীদের জন্য নিয়মিত হট ফটো পোস্ট করেন বাদশা কন্যা সুহানা।

বাবা শাহরুখ খানের মতোই অভিনয় জগতে আসার পরিকল্পনা রয়েছে সুহানার। বিদেশে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ নামের একটি শর্টফিল্মেও অভিনয় করেছেন শাহরুখ তনয়া।

অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া সুহানার খুব কাছের বান্ধবী। ছোটবেলা থেকেই কাছের তিনজনের। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের বহু বার বাবা শাহরুখ খানের সঙ্গে গ্যালারিতে দেখা গেছে সুহানা কে। ফুটবলেও খেলতে ভালবাসেন শাহরুখ কন্যা।

শাহরুখ খানের ‘জিরো’ ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন নাম করছেন তার মেয়ে। তবে মেয়েকে নাকি বেশ ডরায় শাহরুখ। কারণ বলিউডের বাদশা বাবাকে কড়া শাসনে রাখেন একমাত্র মেয়ে সুহানা। ভুল করলেই বেজায় বকা খান সুপারস্টার।

Related posts

রাধের মুক্তির দিনে ভাইজানের সতর্কতা: ‘অক্সিজেন, ওষুধ নিয়ে যারা কালোবাজারি করছে, পাপের ফল পাবে’

News Desk

বিয়ের অনুষ্ঠানে যেন না বাজে রণবীর কাপুরের সিনেমার গান, কেন এমন নির্দেশ দিলেন ক্যাটরিনা

News Desk

শারীরিক মিলনের সময় কোন জিনিসটি তৃপ্ত করে শহীদ কাপুর কে , গোপন সিক্রেট ফাঁস মীরার

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x