Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

নারী নিয়ে ৩ অজানা ভয় যা পুরুষ কে ভাবায়

শুধুমাত্র নারীরাই পুরুষদের সাথে মিলিত হওয়ার আগে নানা সংখ্যা আশঙ্কাই থাকেন এই কথা সত্যি নয়। নারীদেহ নিয়ে ভয়ের ব্যাপারে কোনও কোনও পুরুষ নাকি নারীদেরও টেক্কা দিতে পারেন। মনের এই ভয়ের কারণে শারীরিক মিলন সুখেও চলে আসে নানাবিধ বাধা। মিলন জীবন হয়ে ওঠে তিক্ত। নারীদেহ ও শারীরিক মিলন নিয়ে পুরুষের কী কী ভয় কাজ করে জেনে নিন।

নারী নিয়ে ৩ অজানা ভয় যা পুরুষ কে ভাবায়

পুরুষত্বহীনতার আশঙ্কা: পুরুষত্বহীনতা নিয়ে আতঙ্ক থাকে বহু পুরুষের মনে। এবং জেনে রাখা ভালো, এই মনের আশঙ্কা থেকেই পুরুষত্বহীনতা জন্ম নেয়। ৯০ শতাংশ ক্ষেত্রে দেখা গেছে, মিলনকে অসুখী বা অসম্পূর্ণ করে একমাত্র ভয়। পুরোটাই মানসিক ব্যাধি। শুধুমাত্র ১০ শতাংশ পুরুষের মধ্যে সমস্যাটি ও বায়োলজিক্যাল।

অতৃপ্ত নারীতে আতঙ্ক: কোনও নারীর শারিরীক চাহিদা স্বাভাবিকের তুলনায় বেশি হলে, তাকে মনে মনে ভয় পেতে শুরু করেন পুরুষ। নারীকে মিলনে তৃপ্ত না করতে পারার ভয় তাকে দুর্বল করে তোলে। কিন্তু কোনও পুরুষ যদি মিলন ভাবে অতিরিক্ত অ্যাক্টিভ হন, তার মধ্যে সেই ভীত ভাব আসে না। বরং সেরকম কামুক নারীকেই মনে মনে কামনা করেন তিনি।

পুরুষাঙ্গের আকৃতি নিয়ে ভয়: অধিকাংশ পুরুষ মনে করেন, তার পুরুষাঙ্গটির আকার হয়ত ঠিক নয়। হয়তো সেটি মাপে প্রয়োজনের চেয়ে ছোটো। হয়তো সেটি সঙ্গীকে তৃপ্ত করতে অক্ষম। আজই এই ভুল ধারণা দূর করুন। পুরুষাঙ্গের আকার বা মাপের উপর মিলন তৃপ্তি নির্ভর করে না। তৃপ্তি আসতে পারে মাঝারি বা ছোটো আকারের পুরুষাঙ্গ থেকেও। পুরোটাই নির্ভরশীল আপনার বিছানায় পারফরম্যান্সের উপর।

Related posts

বিয়ে করতে চুক্তি হয় ৯০ হাজার টাকায়, বিয়ের রাতেই শ্বশুরবাড়ির ছাদ টপকে ফেরার কনে

News Desk

প্রথমবারের জন্য মিউচ্যুয়াল ফান্ডে বিনিয়োগ করছেন? এই সমস্ত ভুলগুলি এড়িয়ে চলুন!

News Desk

অরুণাচল প্রদেশের যুবকদের চীনের পিপল লিবারেশন আর্মি-তে নিয়োগ করতে চাইছে চীনা সরকার

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x