Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

৩০০ কোটি টাকার লটারি জিতলেন মহিলা! কিন্তু ১০ মিনিটেই হলো স্বপ্নভঙ্গ, কেন?

৩৪ মিলিয়ন পাউন্ড। ভারতীয় টাকার অঙ্কে যা দাঁড়ায় ৩০০ কোটি টাকা। একজন মহিলাকে ৩০০ কোটি টাকা পুরস্কার মূল্যের লটারিতে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি জানতে পারেন যে তিনি এই বিপুল অঙ্কের টাকা পেতে চলেছেন, কিন্তু তার ভাগ্য মাত্র ১০ মিনিটের মধ্যে বদলে গেল। জ্যাকপট আসতে থাকলো তাদের হাতে।

ঘটনাটি ইংল্যান্ডের। লটারির ড্রয়ের জন্য ৭২ বছর বয়সী মার্গারেট ডি মিচেলি ইউরোমিলিয়নস টিকিট কিনেছিলেন। যখন রেজাল্টের সময় এল, তখন সে ভেবেছিল জীবনটা বদলে যাবে। তারপরে তিনি তার ফলাফল পরীক্ষা করতে পোস্ট অফিসে যান, যেখানে তিনি জানতে পারেন যে তিনি মেগা জ্যাকপট জিতেছেন। যাইহোক, এর পরে, উত্তর লন্ডনের সুইস কটেজের নিকটবর্তী টেসকো সুপার মার্কেটকে আবারও নম্বরগুলি পরীক্ষা করতে বলা হয়েছিল। এতেই হতবাক হয়ে যান ওই নারী।

তদন্তে জানা গেছে, তার লটারির টিকিট টির বিজয়ী নম্বর ছিল না। তারপরে তিনি নিশ্চিত হওয়ার জন্য জাতীয় লটারি সংস্থার সাথে যোগাযোগ করেন, যেখানে তিনি জানতে পারেন যে তার লটারি জেতার স্বপ্ন পূরণ হয়নি।

জাতীয় লটারি সংস্থা থেকে এই কথা শোনার সাথে সাথে মার্গারেট এবং তার ৭৮ বছর বয়সী স্বামীর অবসর নেওয়ার স্বপ্ন শেষ হয়ে যায়। মার্গারেটের স্বামী একজন ট্রাফিক ওয়ার্ডেন হিসাবে কাজ করেন, তিনি ৫.১৫ এই কাজে বের হন এবং তার কাজের শিফট ৪.৪৫ -এ শেষ হয়।

বর্তমানে তিনি লন্ডনে একটি সাধারণ ফ্ল্যাটে থাকেন। তবে লটারি জেতার খবর পেয়েই কোনো সমুদ্র সৈকতে বাড়ি বানানোর স্বপ্ন দেখেছিলেন মার্গারেট ডি মিচেলি। মহিলা জানান যে তিনি ডরসেটে যেতে চেয়েছিলেন, কারণ তারা উভয়েই সমুদ্রের ধারে বাস করতে চাইতেন এবং আশা করেছিলেন যে লটারীর অর্থের সাহায্যে তার স্বামী অবসর নেবেন।

যাইহোক, এই বারের মতন স্বপ্নভঙ্গ হলেও মার্গারেট এখনও জ্যাকপট জেতার আশা ছেড়ে দেননি কারণ তিনি এখনও সেট ফর লাইফ, নরমাল লোটো এবং ইউরোমিলিয়নসের মতো লটারির টিকিট কিনে চলেছেন৷

Related posts

অপারেশন টেবিলে হৃদযন্ত্র স্তব্ধ হওয়া রোগীর দেহে প্রাণ ফেরালেন মেডিক্যালের চিকিৎসকরা

News Desk

বহুদিন বাদে দেখা, একে অপরকে আলিঙ্গন করতে গিয়ে খাদে তলিয়ে গেল দুই যুবক

News Desk

চাকরি কথা বলে অফিসে ডাকলো স্বামীর বিশ্বস্ত বন্ধু! পৌঁছতেই যা ঘটে গেল গৃহবধূর সাথে

News Desk