Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভারতের এই রেল স্টেশনগুলিতে ফ্রী Wi-Fi-তে চলছে চুটিয়ে পর্ন দেখা! নাম জানলে চমকে উঠবেন

এবার থেকে আর স্টেশনে বসে শুধু ট্রেনের অপেক্ষায় করতে হবে না, সেকারণেই স্টেশনে ফ্রিতে wifi বসানো হয়েছে ভারতীয় রেলের টেলিকম প্রদানকারী সংস্থা রেলটেল এর তরফে। কিন্তু দেদার পর্ন দেখা শুরু করেছে যাত্রীরা এই ফ্রি wifi দিয়ে। ভারতীয় রেলের তরফে এই তথ্য প্রকাশ করা হয়েছে। এই ফ্রি wifi দিয়ে সবথেকে বেশি খোজা হয়েছে বা দেখা হয়েছে প্রাপ্তবয়স্ক সাইট গুলি বলেই জানিয়েছে ‘রেলটেল’ সংস্থাটি।

বর্তমানে দেশের প্রচুর রেল স্টেশনে ফ্রি ইন্টারনেট ব্যবস্থা চালু করেছে রেল। আর সেই ফ্রি wifi দিয়েই ক্রমাগত পর্ন ডাউনলোড করে চলেছে যাত্রীরা! আর এই রেল ওয়ার নামের যে wifi টি রেলস্টেশনে চলছে তা এই রেলটেল সংস্থারই। সংস্থা থেকে পাওয়া খবর অনুযায়ী , দক্ষিণ-মধ্য পর্ন দেখায় রেলের স্টেশনগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে সেকেন্দরাবাদ স্টেশন। প্রাপ্তবয়স্ক সম্পর্কিত বিষয় দেখা বা ডাউনলোড এর নিরিখে হায়দরাবাদ, বিজয়ওয়াড়া ও তিরুপতি স্টেশন যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে ।

সূত্রের থেকে পাওয়া তথ্য অনুযায়ী , মোট যত জিবি ইন্টারনেট ব্যবহার করেছেন স্টেশনে আগত ব্যক্তিরা সেকেন্দরাবাদ ও বিজয়ওয়াড়া স্টেশনে ওয়াইফাইতে, তার মধ্যে পর্ন ডাউনলোড করতে ৩৫ শতাংশই ব্যবহৃত হয়েছে। তবে শুধু পর্ন ডাউনলোডই নয়, বলিউড ও হলিউড ছবি ডাউনলোড, অ্যাপও ডাউনলোড, করা হয়েছে।

রেলটেলের এক শীর্ষ আধিকারিক জানাচ্ছেন, ”আমাদের গেটওয়ে ডেটা থেকে বোঝা যাচ্ছে যে , প্রচুর পরিমাণে পর্ন কনটেন্ট রয়েছে ওয়াইফাই সার্চে। যদিও বন্ধ রাখা হয়েছে শতাধিক পর্ন ওয়েবসাইটই। কিন্তু ভিপিএন ও কিছু ওয়েবসাইট, যা শিগগিরি কালো তালিকাভুক্ত হতে চলেছে, এখনও ডাউনলোড করা যাচ্ছে সেগুলির সাহায্যেই।”

Related posts

যুগ যুগ ধরে ব্লেডের অপরিবর্তিত নকশার পেছনের আসল র’হস্য জানেন?

News Desk

জুয়ার টাকা জোগাড় করতে স্ত্রীকে দিয়ে জোর করে পতিতাবৃত্তি করাচ্ছেন স্বামী! ঘটনায় চাঞ্চল্য

News Desk

স্ত্রী সোনার গয়না রেখেছিল চালের বস্তায়! না বুঝে বস্তা ধরে বিক্রি করে দিলেন স্বামী! তারপর..

News Desk