Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মাসীর সাথে ভাই-বোন পরিচয়ে লিভ ইন! বস্তা বাধা অবস্থায় উদ্ধার হলো মহিলার দেহ!

গ্রেটার নয়ডার থানা বেটা-২ এলাকার গামা-১ সেক্টরে ৭ জুলাই এক মহিলা খুনের রহস্যের সমাধান করেছে পুলিশ। ঘরের মধ্যে বস্তায় বন্দী হিসাবে ওই মহিলার মৃতদেহ পাওয়া যায়। বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে খুনের অভিযোগে মৃতের প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জোন থ্রি) বিশাল পান্ডে জানান, গত ৭ জুলাই রাতে বস্তায় বন্দী অবস্থায় পূজা নামে এক মহিলার লাশ পাওয়া যায়। তিনি বলেন, মামলার তদন্তকারী পুলিশ গতকাল রাতে একটি তথ্যের ভিত্তিতে দিল্লির নিউ অশোক নগর থেকে বিহারের বাঙ্কার বাসিন্দা আশিস রঞ্জন ওরফে বিট্টুকে গ্রেপ্তার করেছে।

বাড়িওয়ালাকে কি বলেছিল?

তিনি জানান, অভিযুক্ত আশীষ রঞ্জন ও পূজা দুজনেই লিভ-ইন রিলেশনে থাকছিলেন। অভিযুক্ত হায়দরাবাদে চাকরি পেয়ে সেখানে যেতে চেয়েছিল, কিন্তু পূজাও তার সঙ্গে হায়দরাবাদে যেতে চেয়েছিল। পুলিশ জানায়, অভিযুক্ত ও ওই পূজা নামক মহিলা বাড়িওয়ালার সামনে ভাই-বোনের মতো অভিনয় করতো।

তিনি জানান, তদন্তে দেখা গেছে, পূজা সম্পর্কে অভিযুক্তের মাসী ছিলেন। তদন্তে জানা যায় যে তিনি বিবাহিত ছিলেন, কিন্তু আশীষের প্রেমে তিনি তার স্বামীকে ছেড়ে গ্রেটার নয়ডায় এসেছিলেন এবং দুজনেই একসাথে থাকতেন। তিনি জানান, পূজা আশীষকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল, কিন্তু তিনি তাকে বিয়ে করতে চাননি।

ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়:

পুলিশ অফিসার জানিয়েছেন, ঘটনার দিন আশিস বিহারের বাড়ি থেকে গ্রেটার নয়ডায় এসেছিলেন। সে ওড়না দিয়ে পূজাকে শ্বাসরোধ করে হত্যা করে, এবং লাশটি বস্তায় ভরে রেখে লাশ ফেলার চেষ্টা করছিল, কিন্তু সে তা করার সুযোগ পায়নি।

তিনি জানান, শুক্রবার পুলিশ অভিযুক্তকে আদালতে হাজির করেছে, যেখান থেকে আদালত তাকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

Related posts

ঠিকানা পরিবর্তন করেছেন! জেনে কি ভাবে আধারকার্ডে নিজের নতুন ঠিকানা আপডেট করবেন

dainikaccess

যদি পৃথিবীর বায়ুমণ্ডলে উপস্থিত অক্সিজেনের মাত্রা দ্বিগুণ হয়ে যায় তাহলে কি হবে জানেন? শুনলে চমকে উঠবেন!

News Desk

খেয়ালই নেই ক্যামেরা অন! জুম কল ইভেন্টে আত্মীয়স্বজনদের সামনেই যৌনতা আমন্ত্রিত দম্পতির

News Desk