Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাড়িতে অশান্তি! বধূর সাথে ২ বছরের মেয়েকেও জীবন্ত দগ্ধ করলেন শাশুড়ি ও স্বামী, তারপর..

পরিবারের মধ্যে অশান্তি। সেই অশান্তির জের ধরে যে এমন ভয়ানক ঘটনা ঘটাবে শ্বশুরবাড়ির লোক, ভাবেননি কেউ। বধূ ও তার মাত্র ২ বছরের শিশুকন্যা কে জীবন্ত পুড়িয়ে মারলেন স্বামী ও শাশুড়ি। তাদের এমন ক্রুরতায় স্তম্ভিত সকলে। ঘটনাটা কি? জানুন বিস্তারিত…

জানা গিয়েছে যে ঝাড়খণ্ডের চাতরায় ২৫ বছর বয়সী এক বিবাহিত মহিলা এবং তার দুই বছরের একটি মেয়ের দগ্ধ দেহ পাওয়া গেছে। পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজনই এই দুজনকে জীবন্ত পুড়িয়ে মেরেছে এমন অভিযোগ করেছেন নিহতের পরিবারের সদস্যরা। পুলিশ কি জানিয়েছে এই বিষয়ে? জানুন পুরো ঘটনাটা।

ঝাড়খণ্ডের চাতরা জেলায় শ্বশুর বাড়ি থেকে ২৫ বছর বয়সী এক মহিলা এবং তার দুই বছরের মেয়ের দগ্ধ দেহ উদ্ধার করার পর চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার পুলিশ এ তথ্য জানিয়েছে। নিহতের নাম সুনিতা দেবী। এদিকে পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজন তাকে ও তার মেয়েকে জীবন্ত পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন সুনিতার পরিবারের সদস্যরা।

রোববার ও সোমবার মধ্যরাতে সদর থানার কানি চেনি গ্রামে এ ঘটনা ঘটে। সদর পরিদর্শক মনোহর করমালি জানান, দেবীর ৫৫ বছর বয়সী শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে, তার স্বামী ও অন্যান্য শ্বশুরবাড়ির লোকজন অবশ্য এই মুহূর্তে পলাতক রয়েছে। মৃতা বধূর মায়ের অভিযোগের ভিত্তিতে এফআইআর নথিভুক্ত করা হয়েছে, বলে পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

Related posts

পর্নহাবে ২০০ এর বেশি অঙ্কের ভিডিও আপলোড করলেন শিক্ষক! কান্ড ঘিরে হতবাক সকলে

News Desk

সবচেয়ে কম টাকায় রিচার্জ প্ল্যান নিয়ে এল জিও! ১১৯ টাকার অফারে মিলবে দুর্দান্ত সুযোগ সুবিধা

News Desk

গত ২৪ ঘন্টায় ভারতে কমল দৈনিক করোনা সংক্রমনের সংখ্যা, গত ১ দিনে আবারও বাড়ল মৃত্যু

News Desk