Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ের পরেই আরেক বিবাহিতা মহিলার সাথে পালালো বধূ! দিশেহারা স্বামীর গলায় আক্ষেপ

বিয়ের পরে স্বামীকে ছেড়ে অন্য কারো সাথে পালিয়ে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু এই নববধূ যা ঘটালেন তা একটু অন্যরকম তো বটেই। কার হাত ধরে পালালেন তিনি? শুনলে আপনিও অবাক হবেন।

ছত্তিশগড়ের কোরবা জেলায়, এক নববধূর অন্য বিবাহিত মহিলার সাথে পালিয়ে যাওয়ার ঘটনা প্রকাশ্যে এসেছে। পরে পরিবারের লোক অনেক খোঁজ করলেও নব বিবাহিতা সেই পাত্রীর কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর তার স্বামী শহরের কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। স্বামী জানিয়েছেন, মাত্র কিছুদিন আগেই তার বিয়ে হয়েছে। দুদিন আগে তার স্ত্রী কোথাও চলে গেছে। স্ত্রী তার বান্ধবীর সঙ্গে যাওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন স্বামী।

উরগালথানা এলাকার ওই যুবক সঞ্জয় নগরে ভাড়া বাড়িতে থাকেন। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। কিছুদিন আগেই বিয়ে করেন তিনি, সম্প্রতি জানান যে তার স্ত্রী গত দুই দিন ধরে নিখোঁজ। ওই যুবক জানান, সে সবসময় তার এক মহিলা বন্ধুর সঙ্গে কথা বলত। ওই অন্য মেয়েটিও বিবাহিত এবং দীপকা এলাকার বাসিন্দা। যুবক জানান, গত কয়েকদিন ধরে তার স্ত্রী কোথায় সেই বিষয়ে কিছুই জানতে পারছেন না। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। স্ত্রীর যে বন্ধুর সঙ্গে সে কথা বলত তার বাড়িতেও গিয়ে খোঁজ নেওয়া হয়েছে। চাঞ্চল্যকর ভাবে দেখা যায় যে সেই মেয়েটিও নিখোঁজ।

আগেও একবার পালিয়ে গেছে:

পালিয়ে যাওয়া নববিবাহিতার স্বামী বলেছেন যে আমি নিশ্চিত যে যার সাথে ও এত কথা বলত সেই একই মেয়ের সাথে ও পালিয়ে গেছে। ওই যুবক জানান, তিনি জানতে পেয়েছেন, বিয়ের আগেও তার স্ত্রী ওই একই মেয়ের সঙ্গে পালিয়ে গিয়েছিল। পরে দুজনেই নিজ বাড়িতে চলে আসেন। কিছুদিন আগে বিয়ের পর থেকে আমাদের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছিল। হঠাৎ সে গায়েব হয়ে গেল, কোথায় গেল কিছুই জানা গেল না। এই ঘটনায় সিটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব শ্রীবাস্তব জানিয়েছেন, আমরা মৌখিক অভিযোগ পেয়েছি। এক যুবক অভিযোগ করেছেন, তার স্ত্রী অন্য একটি মেয়েকে নিয়ে কোথাও চলে গেছে। এ বিষয়ে তদন্ত করছে পুলিশ। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

পাবজিতে খেলতে খেলতে বন্ধুত্ব! ঘনিষ্ঠতার ফাঁদে ফেলে তরুনীর নগ্ন ভিডিও আপলোড যুবকের

News Desk

ঘোরাঘুরির জন্য লাগবে ৫০ হাজার টাকা! স্বামী দিতে অস্বীকার করায় স্ত্রী ঘটালেন ভয়ঙ্কর কান্ড

News Desk

এই ৫টি জিনিস কখনই অন্যের সাথে শেয়ার করবেন না, ঘরে আসে দরিদ্রতা, পরিবারে অশান্তি

News Desk