Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ফোনে বললো কৌন বনেগা ক্রোড়পতির লটারি জিতেছি! সর্বস্ব হারিয়ে আকুল আর্তি মহিলার

কৌন বনেগা ক্রোড়পতি (কেবিসি) নামে প্রতারণাকারী ২৭ বছর বয়সী এক দুষ্কৃতী ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। অভিযুক্ত বিহারের পাটনার বাসিন্দা এবং কেবিসি লটারির নাম করে লোকদের সাথে প্রতারণা করত। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

হায়দরাবাদ পুলিশ জানিয়েছে, ২রা অক্টোবর ২০২১-এ একজন মহিলা একটি কল পেয়েছিলেন। কলকারী তাকে বলেছিলেন যে তিনি কেবিসিতে ২৫,০০০,০০০ টাকার লটারি জিতেছেন। কলের মাধ্যমে ওই প্রতারক মহিলাটিকে টাকা উঠিয়ে নেওয়ার প্রক্রিয়াটি সম্পূর্ণ করার নির্দেশও দিয়েছিল। ঠগ ব্যাক্তি মহিলাকে বলেছিল যে যেহেতু টাকার পরিমাণ অনেকটাই তাই এই পরিমাণ টাকা পেতে, কিছু ফি জমা দিতে হবে, তবেই এই টাকা আপনার অ্যাকাউন্টে আসতে সক্ষম হবে।

সাইবার হানায় ফাঁস হয়ে গিয়েছে ৪৫ লক্ষ যাত্রীর ব্যক্তিগত তথ্য! জানাল এয়ার ইন্ডিয়া

মহিলার আস্থা জিতে নিয়ে প্রতারণা করা হয়েছে:

মহিলাটি যখন এই সব কিছুতে অল্প অল্প বিশ্বাস করতে শুরু করেন তখন তার আত্মবিশ্বাস বেড়ে যায় এবং ওই ব্যাক্তি নিজের জাল বিছিয়ে বসে। এরপর আরও কয়েকজন ব্যাঙ্ক ম্যানেজারকে ডেকে মহিলার সঙ্গে কথা বলে টাকা জমা দিতে রাজি করান।

মহিলার কাছ থেকে ৩৯ লক্ষ টাকা জমা

এরপর বিভিন্ন নামে মোট ৩৯ লাখ টাকা জমা দেন ওই মহিলা। পরে অভিযুক্তরা কথা বলা বন্ধ করে দেয় এবং কোনো টাকাই মহিলা পায়নি। মহিলা প্রতারিত হয়েছে বুঝতে পেরে পুলিশের কাছে অভিযোগ করেন।

অভিযুক্তকে ধরা হয় বিহারের দানাপুর থেকে:

মহিলার অভিযোগ পেয়ে সাইবার ক্রাইম পুলিশ হায়দরাবাদ এই মামলা দায়ের করেছে। তদন্তের পর বিহারের পাটনার বাসিন্দা রাকেশ কুমারকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ১৬টি মোবাইল ফোন, ৭৩টি ডেবিট কার্ড, ৩০টি সিম কার্ড, ১১টি ব্যাংকের পাসবুক, ২টি চেক বই জব্দ করেছে পুলিশ। পুলিশের টিমের নেতৃত্বে ছিলেন ইন্সপেক্টর জি. ভেঙ্কট রামিরেড্ডি।

Related posts

গর্ভবতী হতে চেয়ে আদালতের দ্বারস্থ জেলবন্দীর স্ত্রী! অভিনব রায় দিল যোধপুর হাই কোর্ট

News Desk

আবারও উর্দ্ধমুখী করোনার অ্যাকটিভ কেস, এবার কেরল নিয়ে দুশ্চিন্তায় দেশ

News Desk

প্রেমের বিয়েতে পরিবারের না! মেট্রো স্টেশনের বিল্ডিং এর উপরে উঠে লাফ তরুনীর, ভিডিও ভাইরাল

News Desk