Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

রাতে ঘুমোচ্ছিলেন, আচমকাই শাশুড়ি ঘরে এসে যা করলেন! রেকর্ডিং দেখে হুঁশ উড়লো তরুণীর

ধরুন আপনি আপনি যদি গভীর ঘুমের মধ্যে থাকেন এবং সেই ফাঁকে প্রতিদিন বেডরুমে এসে কেউ কিছু অদ্ভুত কাজ করে যায়, তাহলে আপনি হয়তো ভাববেন যে আপনার রুমে কোনো অপদেবতার উপদ্রব হয়েছে। ভয়ের কারণে আপনার অবস্থা খারাপ হয়ে যেতে পারে। বিশেষত এমন ঘটনা যখন একজন নারীর সঙ্গে ঘটে, তখন অবস্থা আরো জটিল হয়ে দাঁড়ায় এটা সত্য? কিন্তু এমনটা এক মহিলার সাথেই হয়েছে, যাইহোক, মহিলাটি ভয় পেলেন না এবং পুরো ঘটনাটি জানতে তিনি এক অভিনব কৌশল অবলম্বন করলেন। এই কৌশল প্রয়োগ করে মহিলা এমন কিছু জানতে পারেন যা আপনি স্বপ্নেও কল্পনা করতে পারবেন না।

আসলে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় একটি মেয়ে। সে টিকটক ভিডিওও করে। কিন্তু যখন সে রাতে শোবার ঘরে ঘুমায়, তখন সে অনুভব করে যে সেখান থেকে কিছু শব্দ আসছে। ঘুমের ঘোরে সে এতটা কিছু বুঝতে পারে না। কিন্তু পরের দিন ঘুম থেকে উঠলে তার বিষয়টা মনে পড়ে। কিছুক্ষণের জন্য তার মনে হয় সে হয়তো নাক ডাকছিল ঘুমের ঘোরে। এই জিনিসটি রেকর্ড করার জন্য, তিনি তার মোবাইলে এটি সম্পর্কিত একটি অ্যাপ ডাউনলোড করেন।

নাক ডাকার সাউন্ড রেকর্ডিং মেশিন অ্যাপ ডাউনলোড করেন:

পরের রাতে মহিলাটি অ্যাপের সাউন্ড রেকর্ডিং মেশিন চালু করে, যাতে সে তার নাক ডাকার শব্দ শুনতে পায়। সকালে যখন সে রেকর্ডিং শোনে তখন সে কেঁপে ওঠে। সে অদ্ভুত একটা শব্দ শুনতে পায়। মহিলাটি মনে করে ঘরে বোধহয় ভূত আছে। সেই সত্য জানতে একটি ক্যামেরা ইনস্টল করে। পরদিন সকালে সে রেকর্ড করা ভিডিও দেখে। এরপর তার বিস্ময়ের সীমা রইল না। পরে পুরো সত্য জানতে পেরে ওই নারী ভিডিওটি তৈরি করে সোশ্যাল মিডিয়া সাইট টিকটকে শেয়ার করেন।

ভিডিওটি মনোযোগ সহকারে দেখলে বোঝা যায়, সেখানে কোনো ভূত ছিল না কিন্তু ছিল প্রেমিকের মা। এই ভিডিওতে, মহিলাটি বলছেন যে তিনি যখন ঘুমাচ্ছিলেন তখন অন্য মহিলা ঘরে আসেন। সে তার বিছানার কাছে হেলান দিয়ে তার কানের কাছে কিছু বলে। মনোযোগ সহকারে শোনার পর তরুণী বুঝতে পারলেন যে তার পাশে দাঁড়িয়ে থাকা মহিলাটি কিছু ভীতিকর কথা বলছে। কাছ থেকে দেখার পর সে বুঝতে পারল সে আর কেউ নয় তার প্রেমিকের মা।

দিনভর মিষ্টি কথা আর রাতে এমন কাজ:

টিকটক ভিডিওতে ওই তরুণী বলেছেন যে আমার প্রেমিকের মা রেজ রুমে এসে বলত যে সে আমার মৃত্যু চায়। আমি ভাবলাম ঘরে ভূত আছে, কিন্তু প্রেমিকের মা ছাড়া এটা আর কেউ নয় যে রাতে এসে ভয়ঙ্কর কথা বলতেন। তবে, ক্ষুব্ধ মহিলা আরও বলেন যে প্রেমিকের মা তার প্রতি এমনিতে সদয় ছিলেন এবং তিনি তার সাথে খুব সুন্দর ব্যবহার করতেন এবং দিনভর মিষ্টি কথা বলতেন। কিন্তু তার মনে কি চলছে সেটা জেনে বিস্ময়ের সীমা রইলো না মহিলার।

তথ্য সূত্র: Asianet News

Related posts

ভারতের এই অদ্ভুত গ্রামে মানুষের নাম কংগ্রেস, বিজেপি, সিপিএম! আছে প্রধানমন্ত্রী–‌রাষ্ট্রপতিও

News Desk

বাথরুম গেছিল মা , ফিরে দেখলেন হাসপাতাল বেডে নেই সদ্যোজাত, তারপর

News Desk

সব থেকে বড় শহরের নাম থেকে চাঁদের সব চেয়ে কাছের জায়গা , রইলো অদ্ভুত কিছু স্থানের হদিশ

News Desk