Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দুই পাক ঘুরেই দাড়িয়ে গেল কনে! বললো এই ছেলেকে বিয়ে করতে পারবো না! কারণ শুনে থ স্বজনরা

বিয়ে বাড়িতে কনে এমন এক কাজ করলো যা শুনে সবাই হতবাক । এমন কাজ করেছে সে যে প্রচুর বিতর্কের সৃষ্টি হচ্ছে । এরকম ঘটনা খুব একটা দেখা যায়না। বিয়েতে উপস্থিত সকল অতিথিদের সামনে বিয়ে করতে আসা যুবকের চূড়ান্ত অপমান। সবার সামনে কনে জানান যে এই ছেলেটি খুব কালো একে বিয়ে করা আমার পক্ষে সম্ভব নয়।

সোশ্যাল মিডিয়া প্রচন্ড ভাইরাল হওয়ার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। সেখানকার বাসিন্দাহ নিতা যাদবের সাথে রবি যাদবের বিয়ে ঠিক হয়। সমস্ত কিছুই ঠিক ছিল বিয়ের দিন। একে অপরকে মালা পরিয়ে দেন বিয়ের সময় অনুযায়ী। তারপর সাত পাকে ঘোরা শুরু করেন তারা। কিন্তু দু পাক ঘোরার পরই বেঁকে বসেন কনে । দু পাক ঘুরেই দাঁড়িয়ে যান তিনি এবং বলেন এই ছেলেটি খুব কালো আমি একে বিয়ে করবো না। এমন কোথা শুনে রীতিমতো হকচকিয়ে যান বর। এমন কান্ড দেখে কি করবেন ভেবে উঠতে পারেননা অতিথিরা। হঠাৎ করেই নেওয়া এমন সিদ্ধান্তে তিনি অনড় ছিলেন অবশেষে বিয়ে করেননি রবি কে ।

রবি যাদব এবং নেহা যাদবের বিয়ে ঠিক হয় বাড়ি থেকেই বলে জানা গিয়েছে। তারপর বেশ কিছুদিন ধরে তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করেন। মেয়ের পরিবার থেকে বহুবার এসেছেন ছেলের বাড়িতে । হঠাৎ করেই ওই কনে এমন কেন করলো তা জানা যায়নি। প্রায় ছয় ঘন্টা ধরে ওই কনেকে বোঝানো হয়। কিন্তু, তিনি তাও মানতে চাননি। নিজের সিদ্ধান্তেই তিনি অনড় ছিলেন। বারবার একই কথা বলতে থাকেন কনে, খুবই কালো এই ছেলে, তাই আমি একে বিয়ে করতে পারব না।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর এই ঘটনা এক নতুন বিতর্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। কারণ গায়ের রঙ নিয়ে বিভিন্ন ধরনের বিতর্কের সৃষ্টি হয়েছে অনেকদিন ধরেই। সাধারণত এই বিষয়গুলি বেশি করে দেখা হয় বিয়ের ক্ষেত্রেই। এখনও গায়ের রঙ উল্লেখ করে দেওয়া হয় পাত্রী চাই বিজ্ঞাপণে। সাধারণত বিয়ে ভাঙতে দেখা যায় মেয়ের গায়ের রঙ কালো হলে। কিন্তু, এর উল্টো ঘটনাই ঘটেছে সম্প্রতি। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খুব অল্প সময়েই।

Related posts

পঞ্জশিরে তালিবানের দখল ঘিরে জয়োল্লাসের জের! রাতভর শূন্যে গুলি চালানোয় নিহত অন্তত ১৭

News Desk

দীর্ঘ তিনমাস পর করোনায় দৈনিক সংক্রমণ ৪০ হাজারের নীচে। কমল দৈনিক মৃত্যুর সংখ্যাও

News Desk

বছরের পর বছর রেখে দিলেও এই সমস্ত খাবার কখনই নষ্ট হয় না। জানেন কি খাবার?

News Desk