Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

চেনেন ও না! এদিকে মহিলাকে ১৯ কোটি টাকার মালকিন বানালেন অজ্ঞাত পরিচয় ব্যক্তি!

অচেনা এক ব্যক্তি এক মহিলাকে এমন উপদেশ দিলেন যে তার ভাগ্য খুলে গেল। ৫৪ বছর বয়সী মহিলাকে ওই ব্যাক্তি লটারির টিকিট কিনতে বলেছিল। তিনি পরামর্শও নেন, তারপরে তিনি কোটি টাকার উপর মালকিন হন।

ওই নারী আমেরিকার জেনেসি কাউন্টির বাসিন্দা। গোপনীয়তার কারণে মহিলার নাম প্রকাশ করা হচ্ছে না। তিনি গ্র্যান্ড ব্লকের একটি গ্যাস স্টেশন থেকে মিশিগান লটারির টিকিট কিনেছিলেন।

মহিলার মতে, তিনি তার স্বামীর সাথে গ্যাস স্টেশনে লাইনে ছিলেন। তখন একজন লোক তার কাছে এসে বলল, ‘আপনি কি জানেন আপনার ২৩০০ টাকায় ($৩০) লটারির টিকিট কেনা উচিত।’ এই

ব্যক্তি দাবি করেন যে তিনি ৩১ কোটি টাকা জিততে পারেন।

মহিলাটি বললেন- প্রথমত, আমরা কিছুক্ষণ ভেবেছিলাম। কিন্তু তারপরই টিকিট কেনার সিদ্ধান্ত নেন।

যেমন বলা হয়েছে, তেমনই হয়েছে…

এর পরে দম্পতি গাড়ি থেকে নামলেন, শেষমেষ সেই টিকিটটি স্ক্র্যাচ করলেন। দম্পতি দেখলো যে তারা একই পরিমাণ জিতেছে যেভাবে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিটি তারা জিতবে বলে দাবি করেছিল। এভাবে অপ্রত্যাশিতভাবে কোটিপতি হয়ে গেলেন নারী, যা তিনি কল্পনাও করেননি।

এর পর তারা লটারির সদর দফতরে পৌঁছান। যখন তিনি একবারে ১৯ কোটি টাকা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, মহিলার কাছে পুরস্কার হিসাবে ৩২ কোটি টাকা নেওয়ার বিকল্পও ছিল। কিন্তু এই পুরো অর্থের জন্য তাকে ৩০ বছর অপেক্ষা করতে হবে, এই পরিমাণ প্রতি বছর কিস্তিতে পাওয়া যাবে। এই কারণে, তিনি ১৯ কোটি টাকা একেবারে নিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন।

Related posts

ঋণের টাকা পুরোটা মেটাতে পারেনি! শিকল দিয়ে গোয়ালে বেঁধে অমানুষিক মারধর যুবককে!

News Desk

৯ ডিসেম্বর: রবীন্দ্রনাথ ঠাকুর এবং মৃণালিনী দেবীর বিয়ে ও আরো কিছু স্মরণীয় ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk

“আমাদের সাথে চলুন!” পুলিশ ভেবে গাড়ীতে উঠে বিধাননগরে সর্বস্ব খোয়ালেন ব্যবসায়ী

News Desk