Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

আনমনাভাবে রেললাইন পার হচ্ছিল ওরা! বন্ধুকে স্টেশনে ছাড়তে এসে আর ফেরা হলো না!

খুবই দুর্ভাগ্যজনক ব্যাপার হলেও এটা সত্যি কথা যে আমাদের দেশে অনেক মৃত্যুই হয় রেললাইনের দুর্ঘটনার কারণে। প্রায় দিনই খবরে উঠে আসে হয় কেউ রেলে কাটা পড়েছে না হয় ট্রেনের ধাক্কায় মারা গেছে। ঠিক এমনই এক ঘটনা ঘটে গেছে আজকে। হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে গেল। মুহূর্তের মধ্যেই মারা গেল দুই বন্ধু। একজন বন্ধু স্টেশন এসেছিলেন তার আর এক বন্ধুকে ছাড়তে। ঠিক সেই মুহূর্তেই রেললাইন পার করতে গিয়ে বিপদ ঘটল। সাথে সাথেই মৃত্যু নেমে আসলো দুই যুবকের জীবনে।

দুজন যুবকের প্রাণ চলে গেল যেন নিমেষের মধ্যে।

এক বন্ধু আরেক বন্ধুকে মহেশতলার আপনার স্টেশনে ছাড়তে এসেছিলেন। ঠিক তখনই মর্মান্তিক এই ঘটনার কারণে দুই যুবকের প্রাণ চলে গেল। তোরা দুজন হয়তো কথা বলতে বলতে অন্য মানুষ কিভাবে রেললাইন পার হচ্ছিল আর সেই সময়ে এই অঘটন এর কারণে তাদের প্রাণ চলে গেল । পেশাগত দিক থেকে দুই যুবক একই কোম্পানিতে চাকরিজীবী ছিলেন ।

পরিবারের সদস্যদের থেকে পাওয়া খবর অনুযায়ী গতকাল রাত নটার দিকে এক বন্ধু আরেক বন্ধুর বাড়ি যায় অফিসের কোনো এক টাকা জমা রাখতে। বছর চল্লিশের সুরজিৎ ভৌমিক নোদাখালি থানার বাখরাহাটের বাসিন্দা, আকড়ার জগন্নাথ নগরের বাসিন্দা বছর পচিশের শিভম সর্দারের কাছে এসেছিল। কাজ মিটেছে বন্ধুকে ছাড়তে আক্তার স্মৃতি নিয়ে গিয়েছিল শিবম।

আর ঠিক সেই মুহূর্তেই  আপ ও ডাউন দুই লাইনে দুটি ট্রেন একই সঙ্গে চলে আসে। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা তথ্য অনুযায়ী , রেলের নিয়ম হচ্ছে যখন একটি ট্রেন অপর একটি ট্রেনের মুখোমুখি অবস্থায় পাশ দিয়ে পার হয় তখন তাদের আলো বন্ধ করে রাখা উচিত। একে অপরকে যাতায়াতের সুবিধা করে দেয় সময় ট্রেনের সামনে থাকা আলো নিভিয়ে । আর এই আলো নিভিয়ে দেওয়ার দরুন ট্রেন আসছে সেটা তারা বুঝতে পারেন ওই দুই যুবক। তাতেই এই অঘটন ঘটেছে বলে ঘটেছে বলে স্থানীয়রা জানাচ্ছেন। রাতেই দেহ দুটিকে জিআরপি রেললাইন থেকে তুলে নিয়ে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দুটি পরিবারেই মর্মান্তিক এই দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

Related posts

‘অ্যাপ থেকে ৩ লক্ষ টাকা ঋণ নিয়েছি!’ ব্যাঙ্কে ৮৫০ টাকা রেখে স্ত্রী সন্তান সমেত আত্মঘাতী ইঞ্জিনিয়ার

News Desk

জানেন ভারতের দীর্ঘতম পরিবারের ব্যাপারে! সবার উচ্চতা এতটাই বেশি যে অর্ডার দিয়ে আনতে হয় জামা কাপড়

News Desk

কেন কুমির রূপ ধারণ করে দেবী পার্বতীর পরীক্ষা নিয়েছিলেন মহাদেব? জেনে নিন পৌরাণিক কাহিনী

News Desk