Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

২৩ বছর বয়সেই এই মেয়ের হাতে এত চাকরি! এখনও অবধি ২২ জায়গা থেকে ইস্তফা দিয়েছেন!

একটি মেয়ে মাত্র ২৩ বছর বয়সে ২৩টি ভিন্ন জায়গায় কাজ করেছে। বহুমুখী প্রতিভার অধিকারী এই মেয়েটি কখনও আইসক্রিম বিক্রি করত আবার কখনও বেকার হিসেবে কাজ করত (কেক, রুটি ইত্যাদি তৈরি করার)। এখন আবার তিনি নিজের ব্যবসা শুরু করেছেন।

‘দ্য মিরর’-এর মতে, এই মেয়েটির নাম আনাস্তাসিয়া চেচেত্তো এবং তিনি লন্ডন ভিত্তিক মার্কেটিং এজেন্সি Ace Influencers-এর সিইও এবং প্রতিষ্ঠাতা। এই কাজ শুরু করার আগে, আনাস্তাসিয়া ২২টি বিভিন্ন জায়গায় কাজ করেছেন। তিনি একজন বেকিং প্রফেশনাল, মডেল, এসইও বিশেষজ্ঞ, ফিটনেস প্রশিক্ষক এবং আইসক্রিম বিক্রেতা হিসেবেও কাজ করেছেন।

শুধু তাই নয়, হোটেলে থালা-বাসন ধোয়া ও পরিচারিকার কাজও করতেন। মজার বিষয় হল যে আনাস্তাসিয়াকে কখনই তার চাকরি থেকে বরখাস্ত করা হয়নি, তিনি নিজেই চাকরিটি ছেড়ে দিয়ে অন্য একটি চাকরি নিয়েছিলেন। কিন্তু একজন সোশ্যাল মিডিয়া ম্যানেজারের চাকরি করা আনাস্তাসিয়ার জন্য তার নিজের ব্যবসা প্রতিষ্ঠা করতে খুব সহায়ক প্রমাণিত হয়েছিল।

২৩ বছর বয়সী আনাস্তাসিয়া বিশ্বাস করেন যে তার সবচেয়ে বড় শক্তি তার বহুমুখিতা। আনাস্তাসিয়াও বিশ্বাস করে যে সে হয়তো প্রতিটি কাজে পারদর্শী হতে পারেনি, কিন্তু সে সব জায়গায় অনেক কিছু শিখেছে। নিজের ব্যবসা শুরু করে, মাত্র ২৩ বছর বয়সে একটি কোম্পানির সিইও হয়েছেন আনাস্তাসিয়া। এখন তিনি মানুষকে তার জীবনের অভিজ্ঞতার কথা বলেন এবং ব্যবসা বা চাকরিতে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

আনাস্তাসিয়া বলেছেন – ১৬ বছর বয়সে, যখন আমি সম্পূর্ণ অনভিজ্ঞ, আমি বেকিং শেফ হিসাবে কাজ শুরু করি। তিনি বলেছিলেন যে কাজটি খুব কঠিন ছিল এবং আমি সেখানে অনেক ভুল করলেও আস্তে আস্তে শিখেছি। তারপর ডিশ ওয়াশার এবং পরিচারিকার কাজও করি। এই সমস্ত কঠিন কাজ আমাকে শৃঙ্খলা শিখিয়েছে এবং যারা এই কাজগুলি করে আমি তাদের সম্মান করি।

আনাস্তাসিয়ার মতে, তিনি সমস্ত কাজ থেকে কিছু শিখেছেন। এরপর শুরু করেন নিজের ব্যাবসা। তিনি বলেন, নিজের ব্যবসায় অতীতে করা কাজের সুফল পাচ্ছেন তিনি। আনাস্তাসিয়া, যিনি ইংরেজি, রাশিয়ান, ডাচ এবং ইতালীয় চারটি ভাষায় কথা বলতেন, কিছু সময়ের জন্য অভিনয় এবং মডেলিংয়েও কিছু করার চেষ্টা করেছিলেন।

আনাস্তাসিয়া বলেছেন- আমি ফাস্ট লার্নার মেয়ে। আমি ওয়েবসাইট এবং ইউটিউব থেকে শেখার চেষ্টা করি। ২৩ বছর বয়সে, যখন আমি বুঝতে পারি যে আমি আমার নিজের কাজ শুরু করতে পারি, আমি একটি বিপণন সংস্থা শুরু করি। সে বলে- আমি মনে করি আপনার হৃদয়কে অনুসরণ করা উচিত, আপনি যদি মনে করেন যে কিছু আপনার জন্য নয় তাহলে অন্য কিছু চেষ্টা করতে ভয় পাবেন না। আপনার স্বপ্ন পূরণ করুন।

Related posts

আবারও মৃত্যুহার উর্দ্ধমুখী দেশে, সম্প্রতি দৈনিক সংক্রমন কমলেও চিন্তা ধরাচ্ছে মৃত্যু সংখ্যা

News Desk

ঘরের কোন দিকে আয়না লাগলে ফিরবে সৌভাগ্য! জেনে নিন বাড়িতে আয়না লাগানোর বাস্তু টিপস

News Desk

‘সেক্স চেঞ্জ’ করতে গিয়ে দুবারই পুরুষাঙ্গ প্রতিস্থাপন অসফল, অবহেলার দায়ী অভিযুক্ত হাসপাতাল

News Desk