Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

নদীতে মাছ ধরতে জাল ফেলা হয়েছিল, তাতে যা উঠে এলো চক্ষু চড়কগাছ জেলের, চাঞ্চল্য আসামে

নদীর জলে মাছ ধরতে নেমে জেলের জালে অনেক অপ্রয়োজনীয় আবর্জনা বেঁধে যায় এটা আমরা সকলেই প্রায় জানি। জালে প্লাস্টিক, জুতো, গাছের ডাল, ফেলে দেওয়া জামা কাপড়ের টুকরো, এমনকি কাঠের টুকরো অনেক কিছুই উঠে আসতে পারে। আবর্জনা উঠে আসার মধ্যে অভিনবত্ব কিছুই নেই। কিন্তু ভাবুন আপনি নদীতে জাল ফেললেন আর উঠে এলো একটি আস্ত বাইক। অবাক হবারই কথা। মাছের জায়গায় বাইক। কেউ নদীতে বাইক ফেলে দিয়ে কিভাবে চলে যেতে পারে। এই ভেবেই অবাক সকলে। খবর পৌঁছয় পুলিশের কাছেও। ঘটনাটা কি? বাইকই বা এলো কোত্থেকে! ঘটনায় চাঞ্চল্য!

আসামের বারপেটা জেলার কলাগাছিয়া এলাকার বেকি নদীতে মাছ ধরতে যাওয়া এক জেলের জালে মাছের বদলে আটকে গেল বাইক। এরপর বিষয়টি পুলিশকে দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাইকের নম্বর প্লেট থেকে নাম্বারের ভিত্তিতে মামলার তদন্ত শুরু করে।

সংবাদ সুত্রে খবর, হোসেন নামের এক মৎসজীবী বারপেটা জেলার বেকি নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। নদীর তীরে পৌঁছে নদীতে রোজকার মতন জাল ফেলেন। কিন্তু অনুভব করেন যে ভীষণ ভারি কিছু তার জালে আটকে গেছে। যা কিছুটা অস্বাভাবিক থাকে হোসেনের কাছে। আসলে তার জালে বাইকটি আটকে যায়। জোর করে জাল টান দিতে গেলে জাল ফেটে যায়। এরপর নদীতে নামার সময় পুরো ঘটনা বুঝতে পারে জেলেরা। বেকি নদীতে জেলেদের জালে বাইকটি আটকে যায়। এরপর বিষয়টি পুলিশকে জানানো হয়।

জেলে হোসেন জানান, তিনি নদীতে মাছ ধরার কাজ করেন। তিনি রোজকার মতন যথারীতি মাছ ধরছিলেন, এমন সময় এই ঘটনা ঘটে। নদী থেকে মালিকবিহীন বাইকটি পাওয়ার খবর পুলিশকে দেওয়া হয়। একই সঙ্গে পুলিশ সংবাদ মাধ্যম কে জানিয়েছেন, বেকী নদীতে ওই মৎস্যজীবী বাইকটির সন্ধান পেয়েছেন। নম্বরের ভিত্তিতে বাইকটি কীভাবে নদীতে এল তা খতিয়ে দেখা হচ্ছে।

Related posts

প্রেসিডেন্সি জেলে ঠাই পার্থর! সেলে নেই কোনো চেয়ার বা খাট, কেমন কাটলো প্রথম রাত

News Desk

কোভিশিল্ড-কোভাক্সিন দুই টিকার মিশ্র ডোজের ফল বিপদজনক হতে পারে, সতর্কতা সাইরাস পুনাওয়ালা

News Desk

ঠেলা গাড়িতে বৃদ্ধ বাবাকে শুইয়ে ঠেলতে ঠেলতে নিয়ে গেল ছেলে! নেপথ্যে মর্মান্তিক কারণ

News Desk