Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সেক্স ড্রাইভ বাড়াতে চান, ম্যাজিকের মত কাজ করে এই সব ভেষজ ভায়াগ্রা! জানেন কি কি?

যেমনই বিয়ে হোক, তা সে প্রেমেরই বিয়ে হোক বা দেখাশুনা করে, একটু আধটু ঝগড়া হওয়াই স্বাভাবিক, কিন্তু যখন তা প্রয়োজনের তুলনায় বেড়ে যায়, তখন সম্পর্কের মধ্যে তিক্ততা তৈরি হয়। অনেক সময়ই স্বামী স্ত্রীর মধ্যে অন্তরায় হয়ে দাঁড়ায় তাদের যৌন জীবনের নানা সমস্যা। জীবনযাত্রাকে সুখে উপভোগ করতে হলে উভয়ের মধ্যে পারস্পরিক সমন্বয় থাকা প্রয়োজন। দাম্পত্য জীবনকে সুখী করতে স্বামী-স্ত্রী উভয়েরই এই সম্পর্কের মধ্যে থেকে সুখী হওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ। তার সঙ্গী আশা করে যে সে তার সঙ্গীর সমর্থন এবং ভালবাসা উভয়ই পাবে। কিছু মানুষ এমন জীবন পায় ঠিকই, আবার কিছু মানুষ আছে যাদের বিবাহিত জীবন ঠিক ভাবে চলে না। বিবাহিত জীবনে পুরুষদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এমনকি মাঝেমধ্যে যৌন শক্তি বাড়াতে অনেকে চিকিৎসকদের কাছেও যান ও নানা ব্যবস্থা গ্রহণের চেষ্টাও করেন।

আমরা আপনাকে এই প্রতিবেদনে আপনার বাড়ির রান্নাঘরে উপস্থিত এমন কিছু জিনিস সম্পর্কে বলব যা আপনার সমস্যা অল্প সময়েই দূর করতে পারে। এগুলি এমনই কিছু জিনিস যা প্রতিটি বাড়িরই রান্নাঘরে পাওয়া যায়। তাহলে জেনে নিন সেই জিনিসগুলো কী যেগুলো আবার আপনার দাম্পত্য জীবনে সুখ নিয়ে আসবে।

রসুন (GARLIC) ম্যাজিকের মতন কাজ করবে:

রসুন একটি খুব পুরানো টোটকা যা আপনার বিবাহিত জীবনে উত্তেজনা বাড়াতে কার্যকরী প্রমাণিত হতে পারে। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল প্রথমে রসুনের খোসা ছাড়িয়ে তারপর মাখনে ভেজে নিয়ে সেটি খেতে হবে। অল্প সময়ের মধ্যেই এর উপকারিতা দেখতে পাবেন।

লবঙ্গ অনেক কাজে লাগে (CLOVE):

লবঙ্গ গরম মসলা হিসেবে প্রতিটি রান্নাঘরে ব্যবহার করা হয়। এর ব্যবহারে শারীরিক জীবনও উন্নত হতে পারে। তাই এটাকেও আপনার জীবনে অন্তর্ভুক্ত করা উচিত। লবঙ্গ রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। লবঙ্গে অনেক ঔষধি গুণ পাওয়া যায়। পাশাপাশি এটার অনেক গুণ আছে যে এটি যৌন জীবন কে উন্নত করে।

দেশি ভায়াগ্রা জায়ফল:

জায়ফল এক ধরনের গরম মশলা। এর পাশাপাশি, আমরা আপনাকে বলে রাখি যে জায়ফল এক ধরনের দেশীয় মশলা যা ভায়াগ্রার মতো যৌন উদ্দীপনা বাড়াতে কাজ করে। এমন অবস্থায় খাবারে এটি ব্যবহার করে অনেক উপকার পেতে পারেন। তবে মনে রাখবেন যে এটি খুব সীমিত পরিমাণে ব্যবহার করা উচিত কারণ এর প্রভাবে শরীর খুব গরম হয়।

জাফরান যৌন শক্তি বৃদ্ধি করবে:

জাফরান আপনার শারীরিক শক্তি বৃদ্ধির জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। তাই পুরুষদের দুধে জাফরান মিশিয়ে পান করার পরামর্শ দেওয়া হয়। অনেক সময় এই কারণে বিবাহিত পুরুষদের রাতে শোয়ার আগে জাফরান মেশানো দুধ দেওয়া হয়।

Related posts

আবারও ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড হারে মাথাচাড়া দিল করোনা সংক্রমণ, বাড়ল ৪৭.৬%

News Desk

‘সিঙ্গাড়া প্যাক করার সময় প্লেট-চামচ দেয়নি’, মুখ্যমন্ত্রীর নাম্বারে ফোন করলেন গ্রাহক! তারপর..

News Desk

আচমকাই ড্রেনের জলে ভেসে আসছে প্রচুর ৫০০ টাকা! রহস্যজনক ঘটনা ঘিরে বর্ধমানে হুলুস্থূল

News Desk